Somporko Valobashar Rohosso. যে কোনও সম্পর্কেই রহস্যের গন্ধ থাকলে তা আলাদা মাত্রা পায়। আর স্বামী-স্ত্রীর সম্পর্কে রহস্য কখনও বয়ে আনে অশান্তির কালো মেঘ। আবার কখনও বা রহস্যের কারণেই একে অন্যের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন অনেক দম্পতি। কিন্তু এমন কোন কোন জিনিস Meyera কখনও তাঁর পার্টনারকে বলেন না? কি এমন বিষয় যা শেয়ার করতে Lojja পান Girls Grup?

উদ্যোগ নেবে কে?

ডিনার পার্টির আয়োজন হোক বা শীতের ছুটিতে ফ্যামিলি ট্রিপ..মেয়েরা সবসময়ই চান যে কোনও বিষয়ে উদ্যোগী হবেন তাঁর পার্টনার। কিন্তু তা Nijer Mukhe Bolay Boro অনীহা Kore Meyera. ছেলেরা উদ্যোগ নিলে মনে হয় তারা যে কোনও বিষয়ে অনেক বেশি ইনভলবড্। এমনকি এসব ক্ষেত্রে তাঁকে অনেক বেশি কেয়ারিংও মনে করেন মহিলারা।

অবাক হওয়ার খোয়াইশ

ছেলেরা মাঝে মাঝে সারপ্রাইজ গিফট দিলে খুশি হন মেয়েরা। পছন্দের বই, সিডি বা ঘুম ভাঙা সকালে একতোড়া তাজা ফুল গিফট যাই হোক না কেন বদলে দিতে পারে Meyeder Mod. এটাই Meyera Pruser Kase Asa Kore. কিন্তু নিজে থেকে তাকে মনে করিয়ে দেন না। নিজেই বলে দিলে গিফটা আর সারপ্রাইজ থাকল কই?

হৃদয় হল চুরি

Moner Gopone সবসময়ই একটা ভয় কাজ করে Meyeder। তাঁর একান্ত প্রিয় পুরুষটি Onno Kono Meyer Preme Porlen na to. এই আশঙ্কার কথা কখনওই ছেলেদের কাছে প্রকাশ করেন না মহিলারা।

ডোন্ট টেল আ লাই

আর সবকিছু মেনে নিলেও নিজের মনের মানুষের বলা মিথ্যে কথা মেনে নিতে পারেন না মহিলারা। এ ধরনের ঘটনা ঘটলে মেয়েরা মনে মনে কষ্ট পান, কিন্তু বলতে পারেন না।

বডি ল্যাঙ্গুয়েজে বাজিমাত

এ কথা প্রমাণিত সত্য। মেয়েদের মত ভালভাবে বডি ল্যাঙ্গুয়েজকে বুঝতে পারেন না আর কেউ। তাই অনেক কথাই পুরুষরা বলতে না চাইলেও তাদের বডি ল্যাঙ্গুয়েজে বুঝতে পারেন মহিলারা।

বয়েজ হ্যাংআউট

আড্ডা তো আমাদের রক্তে। আর সংসারে দায়িত্বের কারণে মেয়েরা অনেক সময় ‘মিস’ করলেও ছেলেরা এনজয় করেন চুটিয়ে। কিন্তু বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে বান্ধবীকে ভুলে যাবেন না প্লিজ।

স্পেস প্লেস

মেয়েরা সবসময়ই নিজেদের স্পেস চান। সেই একটুকরো আমির রাজত্বে Chelera ঢুকে পড়লে Osanti অবধারিত।

Related Post





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*