জীবনযাপন

ক্রিম ফেসওয়াস সবান ছেলেদের জন্য ভালো কোনটি জানার উপায়।।

প্রশ্নঃ ছেলেদের জন্য কোন ক্রিম, ফেসওয়াস, সাবান ভালো কিভাবে জানবো

উত্তরঃ ছেলেদের জন্য কোন ক্রিম, ফেসওয়াস, সাবান ভালো?? আর ত্বক ফর্সা করার কোন ভালো ক্রিম বা প্রাকৃতিক উপায় আছে কি? সবসময় মেয়েদের সৌন্দর্য চর্চা নিয়ে লেখালেখি হয় কিন্তু ছেলেদের নিয়ে কোন মাথাব্যথা নেই। তাই আজ আপনার ডক্টর ছেলেদের জন্য কোন ক্রিম, ফেসওয়াস, সাবান ভালো সেই বিষয়ে একটি পোষ্ট আপনাদের মাঝে নিয়ে এসছে। উল্লেখ্য, আমার ত্বক তৈলাক্ত।।

*সেরা ১০ টি নাইট ক্রিম তৈলাক্ত ত্বকের জন্য
গার্ণীয়ার মেন পাওয়ারলাইট ওয়েল কন্ট্রোল ফেয়ারনেস ক্রিম

বাংলাদেশের ছেলেরা ইদানিং অনেক বেশী সৌন্দর্য সচেতন আর ত্বকের যত্নের বিষয়ে অনেক বেশী ওয়াকিবহাল । বাংলাদেশের এই ত্বক ও সৌন্দর্য সচেতন পুরুষদের বিশাল বাজারের কথা মাথায় রেখেই গার্ণীয়ার বাজারে এনেছে, গার্ণীয়ার মেন পাওয়ারলাইট ওয়েল কন্ট্রোল ফেয়ারনেস ক্রিম, যা ছেলেদের ত্বকের যত্নের পণ্য সামগ্রীর অন্যতম।

*গার্ণীয়ার মেন পাওয়ারলাইট ওয়েল কন্ট্রোল ফেয়ারনেস ক্রিমটি ছেলেদের ফেয়ারনেস ক্রিম।

এটি ত্বকে ৬ ঘণ্টা পর্যন্ত তেল কন্ট্রোল করে এবং এতে লেবুর নির্যাস আর মিনারেল ক্লে দিয়ে ফর্মুলেট করা হয়েছে ।

রঙ ফর্সা করায় দারুণ কার্যকরী । এতে রয়েছে লেবুর নির্যাস যা আপনার ত্বকে তৎক্ষণাৎ উজ্জ্বল করে তোলে আর লম্বা সময় ধরে ত্বক ফর্সা রাখে।

এর ওয়েল কন্ট্রোল কার্যকারিতাও চমৎকার। এর উপাদানে আছে মিনারেল ক্লে যা ত্বকের তেল শুষে নিয়ে ত্বককে ৬ ঘণ্টা পর্যন্ত ওয়েল ফ্রী রাখে । তাই এই গার্ণীয়ার মেন পাওয়ারলাইট ওয়েল কন্ট্রোল ফেয়ারনেস ক্রিম ব্যবহারে আপনার হবে ওয়েল ফ্রী ফর্সা ত্বকের অভিজ্ঞতা।

ক্রিমটি হালকা যা ত্বক থেকে তেল শুষে নিয়ে তৎক্ষণাৎ ত্বক কে উজ্জ্বল আর ফর্সা করে তোলে।

Related Post





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*