বাংলা সকল এসএমএস

ভোরের এসএমএস ২০১৮, মিষ্টি সকালের এস এম এস

★★★ আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো শুভ কামনা শুভ সকাল।

★★★ শীতের শীতল ছোয়ায়,সোনালি রোদেরমিষ্টি আলোয়,মন বলে সবায় আছ তো ভাল?ভাল থাকার ইচ্ছা জানাইতোমাদের, শুভেচছা…শুভ সকাল।

★★★ সবাইকে জানাই কনকনে শীতে শুভ্র ধুমায়িত কুহেলিকায় সিক্ত এক ভোরের শুভেচ্ছা…শুভ সকাল।

★★★ রাত গেল ঘুমে ঘুমে হয়ে গেল ভোর, ঘুম থেকে ঊঠে পর খুলে দাউ ডোর।মনটা রাখ হাসি খুশি আজসারা দিন, মন থেকে বলছি তোমায় গুড মর্নি।

★★★ শীশিরভেজা দুর্বা ঘাসে, শীশির কনা বলছে হেসে। বিদায় নিয়েছে হিমেল রাত, জানাই তোমাদের সুপ্রভাত।

★★★ সকাল বেলার সোনালী আঁলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখিঁ, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG.

★★★ সকালহলে এসো তুমি ,শিশির কণা হয়ে ..সন্ধ্যা হলে এসো তুমি ,রক্ত জবা হয়ে ..রাত হলে জ্বলো তুমি ,জোনাকি হয়ে ..সারা জীবনথেকো তুমি ,আমার বন্ধু হয়ে। শুভ সকাল।

★★★ আকাশ এখানে অসীম নীলডানা মেলে উড়ে যায়,স্বপ্নেরগাংচিলস্নিগ্ধ সকাল তারপ্রতীক্ষায়, ক্লান্ত দুপুর থমকে দাঁড়ায়এই দিগন্ত, চোখের সীমানায়কেউ কি ডাকে?নিশ্চুপ গভীর মায়ায়?

★★★ আঁখি খুলে দেখ চেয়ে , পূর্ব আকাশে সোনালি সূর্য হাসে । পাখিদের মধুর কলরবে মনটা তোমার উঠবে ভরে । এখনও কেন আছ শুয়ে ,ওঠো এবার বিছানা ছেড়ে । *সুপ্রভাত*

★★★ সূর্য দিচ্ছে উঁকি। জ্বলবেনা আর জোনাকি। এসে গেছে সোনালি আলো । নিভে গেল রাতের কালো। তাইতো আমাকে বলতে হলো। দিনটা তোমার কাটুক ভালো। সুপ্রভাত।

★★★নতুন দিনের আলো,দেখতে লাগে ভালো।সপ্নময় এই দিনটিকে তুমিও বাসোভালো।শুভ সকাল

★★★ একটা নতুন সকাল,কিছু সুন্দর স্বপ্ন,কিছু মিস্টি অনুভতি। কিছু স্বনীল সাথি। এই নিয়ে শুরু হোক নতুন দিন। শুভ সকাল

★★★ ডেকে গেলো ভোরের পাখি,এবার তুমি খোল আখিআমি তোমায় কত ডাকি.এতক্ষণ কেউ ঘুমায় নাকি?কেটে গেল রাত্রিকাল,তোমায় জানাই শুভ সকাল.

★★★ শিশির ভেজা কোমল হাওয়া, নরম ঘাসের আলতো ছোয়া। মিষ্টি রোদের নরম আলো, আঁখি মেলে দেখবে চলো! সবাইকে-*শুভ সকাল*

★★★ এই সুন্দর সকালেই তোমার সুন্দর মুখটি দেখেছি এই সুন্দর সকালেই তোমাকে ভালোবেসেছি ।।আজ তুমিও নেই আর সেই সকালও নেই সবই যেন তুচ্ছ ।।।_______সুপ্রভাত

★★★ ভোরের প্রথম আলো যেমন সুন্দর। ভোরের হাওয়া যেমন স্নিগ্ধ। ভোরের পাখির ডাকযেমন মধুর। তেমনি সুন্দর হোক তোমারজীবন। শুপ্রভাত

★★★ ♣→ শীশির ভেজা দুর্বা ঘাসে, ←♣ ♣→ শীশির কনা বলছে হেসে। ←♣ ♣→ বিদায় নিয়েছে হিমাল রাত, ←♣ ♣→ জানাই তোমাদের সুপ্রভাত। ←♣

★★★ সূর্যের আলো ঘুম ভাঙাল,,।ভোরের পাখিগান শুনাল।।।দূর আকাশেরঝাপসা আলো,।কানে কানেবলে গেল।।।সকাল যেহয়ে এল,।তোমরা সবাইআছো ভাল???

★★★ ভোরের মিষ্টি রোদের আলোয় মিছ কলদিয়, কান্ত দুপুরে মনে পরলে এসএমএস কর,গভীর নিঝুম রাতে যদি ভয়লাগে তবে ফোন কর ভূতের গল্প শুনাব কেমন।

★★★ রাতে জোসনা, দিনে আলো, কেনতোমায় লাগে ভালো? গোলাপ লাল,কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো।আকাশ নীল, মেঘ সাদা, সবারচাইতে তুমি আলাদা। “শুভ সকাল”

★★★ সবাই কে জানাই শীতের সকালের কুয়াশা বেজা শীতল শুভেচছা– ____শুভ সকাল____

★★★সূখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”,দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”,মনের জন্য “আশা”, তোমার জন্য রহিলআমার “ভালোবাসা”…….শুভ সকাল।

★★★ টিপ টিপ বৃষ্টির টুপ টুপ শব্দ, ঝির ঝির বাতাসেরমৃধু মৃধু গন্ধ। মিট মিট তারাদের লুকু চুরি খেলা,এই নিয়ে ভালো থেকো সারা বেলা…….{শুভ সকাল}

★★★ বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ কানেতে বাজে। তোমার স্রিতি বুকের মাজে, মনের ভিতর ঘন্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রংগিন। আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুড মর্নিং।

★★★ কেয়া হয়ে জদি থাক আমার বাগানে। যত্ন করে রাকব তোমায় আমারি মনে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাকব চিরকাল। রোজ সকালে বলব তোমায় শুভ সকাল

★★★ সূর্য মামার কিরণে আঁধার গেল পালিয়ে। ভোরের শিশির ফোটায়, ফুল উঠল জেগে। ওঠ তুমি মেল আঁখি। সকাল তোমার নিকটবর্তী। অতীত কে পিছনে ফেলে সাজাও তোমার সকাল খানি। শুভ সকাল।

★★★ মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার। শুভ সকাল।

★★★ আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।

ভোরের এসএমএস ২০১৮, মিষ্টি সকালের এস এম এস, গুড মর্নিং কবিতা ২০১৮,





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*