বাংলা সকল এসএমএস

স্বাধীনতা এসএমএস, মহান বিজয় দিবস SmS ২০১৯

স্বাধীনতা এসএমএস

★★ তোমার মাঝেই স্বপ্নের শুরু,তোমার মাঝেই শেষ ৷তবু ভালো লাগা ভালোবাসাময় তুমি,আমার বাংলাদেশ ৷

★★ মুক্ত পাখি মুক্ত আকাশমুক্ত আমি তুমিরক্ত দিয়ে কিনে নিলামপ্রিয় জন্নভূমি।মুক্ত মাটি মুক্ত পানিমুক্ত সোনার দেশমুক্তিসেনার রক্ত তোহবে না যে শেষ।যাদের রক্তে মুক্ত স্বদেশবিজয় এলো ঘরেবিজয় দিনে আমরা তাদেরভুলব কেমন করে।

★★ ১৬ ই ডিসেম্বরতুমি বাঙালির অহংকারতুমি কোটি জনতার,বিজয় নিশানস্বাধীন বাংলার স্বাক্ষর ।

★★ ১৬ই ডিসেম্বরতুমি মহা বিজয়ের মহা উল্লাসতুমি বিধবা মায়েরবন্দী স্বাশের শান্তির নিঃস্বাস ।

★★ ১৬ই ডিসেম্বর তুমি ১৬ কোটি মানুষেরচলার পথের উৎস প্রেরনার,তুমি সারা বিশ্বে ছড়িয়ে থাকাপ্রতিটি বাঙালির গর্বদুঃখ-সুখের অনুরণ স্বপ্নীল বাসনার ।

★★ ২৬এ মার্চ তুমি নও শুধু একটি তারিখনও একটি স্মৃতি চিহ্ন,তুমি লাখো শহীদের রক্তের প্রতিকতুমি চির বঞ্চিতের রনহুংকার,আবার তুমিই দিয়েছ চির শান্তি৩০ লক্ষ শহীদ আত্মার ।

★★ ২৬এ মার্চ তুমি একটি উজ্জ্বল নক্ষএবাংলা মায়ের আকাশ পাড়ে,তোমার জন্যই আজিবইছে আনন্দ, উল্লাসস্নেহমাখা বাংলার হৃদয় জুড়ে ।

★★কি বলার কথা, কি বলছি।কি শোনার কথা কি শুনছি। কি দেখারকথা কথা কি দেখছি। … ত্রিশ বছর পরেওআমি স্বাধীনতাটাকে খুঁজছি।”” ভাইঅনেক বড় বড় কথা না বলে বরং দেশেরজন্যআমরা কি করেছি এবং কি করতে পারি সেটাইভাবি এবং আমাদের পক্ষে যতটুকু সম্ভবততটুকু করার চেষ্টা করি।

★★”এক নদী রক্ত পেরিয়ে বাংলার স্বাধীনতা আনলে যারা আমরা তোমাদের ভুলবনা…” — বাংলার স্বাধীনতার জন্য যাদের রক্তের নদী বয়ে গিয়েছিল বাংলার বুকে সেই সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায়– স্বাধীনতা দিবস সফল হোক।

★★ ”প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ জীবন বাংলাদেশ আমার মরণ বাংলাদেশ…” আমাদের জীবন-মরণ এই বাংলাদেশের স্বাধীনতা দিবসে সবাইকে সুভেচ্ছা।

★★”স্বাধীনাতা তুমি ……” মহান স্বাধীনতার জন্য যে সকল অকুতোভয় বীর সন্তানরা বিলিয়ে দিয়েছিলেন তাদের তাজা প্রাণ সে সকল শহীদদের স্মরণে….. সকলকে মহাণ স্বাধীনতা দিবসের অভিনন্দন।

★★ ”একটি বাংলাদেশ তুমি… জনতার, সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার।”” সারা বিশ্বের বিস্ময় এই বাংলাদেশের জন্য আসুন আমরা সবাই মিলে কাজ করি। মহান স্বাধীনতা দিবসের এটাই হোক আমাদের শপথ।

★★সব ক’টা জানালা খুলে দাও নাআমি গাইবো, গাইবো বিজয়েরই গানওরা আসবে চুপি চুপিযারা এইদেশটাকে ভালোবেসে দিয়ে গেছে প্রান……

★★মুক্তির মন্দির সোপান তলেকত প্রাণ হলো বলিদান,লেখা আছে অশ্রুজলে..কত বিপ্লবী বন্ধুর রক্তে রাঙা,বন্দীশালার ওই শিকল ভাঙা,তাঁরা কী ফিরিবে এই সুপ্রভাতে-যত তরুণ অরুণ গেছে অস্তাচলে!”মহান বিজয় দিবস অমর হোক।”জয় বাংলা।

★★কিনেছি অনেক দামী উপহারবহু মনোহর কাগজের ফুল; ভালোবাসা দিয়ে হয়নাই কেনা একখানি মেঘ একটি বকুল!জমিজমা আর গৃহ আসবাবঅধিক মূল্যে করে রাখি ক্রয়, শুধু কিনি নাইকানা কড়ি দিয়ে একজোড়া চোখ একটি হৃদয়!__মহাদেব সাহা

★★ ১ টি যুদ্ধ৯ টি মাস৭ জন বীরশ্রেষ্ঠ১ টি দেশমিনিং অফ ১৯৭১সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা ওঅভিনন্দন-

★★সূর্যোদয়ে তুমি সূর্যস্তেও তুমিও আমার বাংলাদেশ প্রিয় জন্মভূমিও আমার বাংলাদেশ প্রিয় জন্মভূমি!!আজ ১৬ ই ডিসেম্বর।মহান বিজয় দিবস।সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা……….১৯৭১ সালে যাদের মহান আত্নত্যাগেরবিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীনসার্বভৌম রাষ্ট্র, তাদের রুহের মাগফিরাতকামনা করছি।শ্রদ্ধার সাথে স্বরন করছি জাতিরশ্রেষ্ট সন্তানদের।

★★ মুক্তির লাল সবুজ উল্লাসেপাজরের বন্ধনগুলো অন্য আলোয় উদ্ভাসিতন মাসের লালিত ক্ষোভের দাবানলেক্ষয় হয়ে যাকমনের সব নীচতা, মৌনতা, হীনতাসবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা…

★★ আজ ১৬ ডিসেম্বর। মহান বিজয় দিবস। ১৯৭১সালের এই দিনে ৩০ লক্ষ শহীদের তাজাপ্রাণএবং দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধেরবিনিময়ে আমরা পেয়েছি আমাদের প্রাণতুল্যমাতৃভূমি, বাংলাদেশ।

★★লাল এর মাঝে ভালবাসা; সাদা এর মাঝে বন্ধুত্ব; নীল এর মাঝে কষ্ট; কালো এর মাঝে অন্ধকার; আর.. সবুজের মাঝে আমার বাংলাদেশ।

★★বিজয় আমাকে পথ দেখিয়েছে ,দিয়েছে বাচার আশ্বাস ।আমি বিজয়ের গান গাই ,আমি স্বাধীনতা কে চাই ।আমি বিজয়ের পতাকা ধরে ,সারাটি পথ পাড়ি দিতে চাই ।মহানবিজয় দিবসের শুভেচ্ছা ।

সম্পর্কিত সার্চগুলিঃ
ভারতের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা sms ২০১৯,
মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ২০১৯,
স্বাধীনতা দিবসের বাংলা এসএমএস ২০১৯,
বাঙ্গালী স্বাধীনতা এসএমএস, মহান বিজয় দিবস sms 2019,জয় বাংলা এসএমএ,১৬ই ডিসেম্বর এসএমএস,২৬ এ মার্চ এসএমএ,





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*