বাংলা সকল এসএমএস

ভালবাসার এস এম এস ২০১৯ পর্ব ১

ভালবাসার এসএমএস

**নয়ন আমি আঁখি বলছি ।আচ্ছা একটি মানুষের চোখ দুটি থাকে কিন্তু যদি একটা নষ্ট হয়ে যায় তাহলে হয়তো কষ্ট হলেও চলতে পারবে।তবে আমি আঁখি নয়ন তোমাকে ছাড়া চলতে পারবো না।

**যেমন ছিলাম তেমন আছি, বন্ধু তোমার পাসা পাসি, ভাবছো হয়ত ভুলে গেছি, কেন ভাবছো মিছেমিছি। জদি তোমায় ভুলে জেতাম, তাহলে কি আর SMS দিতাম ?

**যতো ভালবাসা পেয়েছি, তোমার কাছ থেকে।দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে।কি জানি, তোমার মধ্যে কি আছে।কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে॥

**কাউকে সারাজীবনকাছে পেতে চাও।তাহলে প্রেম দিয়ে নয় বন্ধুত্বদিয়ে আগলে রেখো।কারন প্রেম একদিন হারিয়ে যাবে কিন্তু বন্ধুত্বকোনদিন হারায় না-শাহিন রানা জীবন

** আমি মেঘের মতো চেয়ে থাকি, চাঁদের মতো হাসি, তারার মতো জ্বলে থাকি, বৃস্টির মতো কাঁদি, দূর থেকে বন্ধু আমি শুধু তোমার কথা ভাবি।

** কাউকে তার বিপদের সময়সহযোগীতা করলে আল্লাহও আপনারবিপদে আপনাকে সাহায্য করবে। সুতরাং কারো বিপদদেখে চুপ থাকবেন না। সাহায্যের হাতবাড়িয়ে দিবেন।

** বন্ধু তুমি আপন হয়ে,, বাধলে বুকে ঘর.. কষ্ট পাব আমায় যদি,, করে দাও পর.. সুখের নদী হয়না যেন,, দুঃখের বালু চর.. সব সময় নিও বন্ধু আমার খবর..!!

** “ভালবাসা তৈরী হয় ভাললাগা থেকে, “”স্বপ্ন তৈরী হয়, কল্পনা থেকে “”অনুভব তৈরী হয় অনুভূতি থেকে, “”আর বন্ধুত্ব তৈরী হয় মনের গভীর থেকে।

** ভালো একজন বন্ধু যতোই ভুল করুক , তাকে কখন্ও ভুলে যেও না। কারন, পানি যতোই ময়লা হোক,আগুন নিভাতে সেই পানিই সবচেয়ে বেশি কাজে লাগে।

** পৃথিবীতে সবচেয়ে মূল্যবান হলো খা্ঁটি বন্ধুত্ব, যদি বন্ধু ভালো হয়- তাহলে সেখানে, অশ্রুর কোনো ঠাই নেই।।

** বছরের পর বছর চলে যাবে, চোখের অশ্রু শুকিয়ে যাবে, কিন্তু তোমার আমার বন্ধুত্ব কখনই শেষ হবে না।

** বন্ধু যদি হও ,মেঘ এর মত, দুরে যেতে দিব না তো, বন্ধু যদি হও ,পাখির মতো , উড়ে যেতে দিবো না তো, কি করে বোঝাবো তোমায় Miss করছি কতো ।

** কে গো তুমি নাম কি গো তোমার, তুমি কী পাগল না পাগলি,পর কী শার্ট না শাড়ি, মুখে কী মেকাপ না দাড়ি, হাতে কি ব্যাসলেট না ঘড়ি, তুমি কি নর না নারী, তুমি কি জিন না পরি, আমি কি তোমার বন্ধু হতে পারি?

** ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ। বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়, যে আলোয় ভেসে আসো তুমি। মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে…

** মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন নিজেকে অসহায় মনে হয়,, তখন নিঃস্বাথ্র্ ভাবে যে পাশে দাড়ায় সে হল সত্যিকারের _”বন্ধু”_

** আমি মুছে দিবো তোর চোখের জল, বন্ধু ভেভে সব কিছু আমায় খুলে বল। সুখ দুঃখের সাথী হয়ে রব তোর সাথে, এইটুকু বিশ্বাস থাকলে হাত রাখ হাতে।

** যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখে| সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে| সে তাকে কখনো ভুলতে পারে না|

** জীবনে অনেক বন্ধু পাওয়া যায়। কিন্তু…… অনেকেই বন্ধু হয়, স্বার্থ উদ্ধারের চিন্তা নিয়ে। অনেক বন্ধু আছে, যারা শুধুই বন্ধু। না সুসময়ের না অসময়ের। আবার কিছু বন্ধু আছে, যাদের শুধু সুসময়ে খুঁজে পাওয়া যায়। দুঃসময়ে ইঙ্গিত পাওয়ার সাথে সাথেই কেটে পড়ে। তবে এমনও কিছু বন্ধু রয়েছে, যা

** বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি, একবার তুমি চোখের আড়াল হলে। বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।

** দিন যদি হারিয়ে যায়, দিগন্তের কাছে। ফুল যদি ঝরে যায়, বেলার শেষে। রাত যদি হারিয়ে যায়, তারার দেশে, জেনে রেখো, আমি বন্ধু থেকে যাবো তোমার পাশে।

** নদীর পারে আমি একা.., নদী চলে আঁকা বাঁকা… আমি বন্ব্দু বড়ো একা…, এখন ভাবছি তোমার কথা… তোমার সাথে আমার কিগো.., কখনো হবেনা দেখা ?

** আকাশ দেখেছি,, নদী দেখেছি,, দেখেছি অনেক তারা.. দেখেনি আজ ও ফেসবুকে আমার আসল বন্ধু কারা…!

** সত্যিকারের বন্ধু আর ছায়ার মাঝে অনেকটাই মিল আছে। কারণ, সত্যিকারের বন্ধু সুখে -দুখে ছায়ার মতোই পাশে থাকে।

** বন্ধু বলে ডাকো যারে, সে কি তোমায় ভুলতে পারে, যেমন ছিলাম তোমার পাশে, আজও আছি ভালোবেসে ।

** সেই প্রকৃত বন্ধু যে বন্ধুর চোখের প্রথম ফোটা পানি দেখে দ্বিতীয় ফোটা পরার আগে ধরে ফেলে আর ৩য় ফোটা পরার আগে তা হাঁসিতে পরিনত করে.

** বন্ধু তোকে কাছে না পাওয়ার যন্ত্রনা যে কি, তোর হলে তুই বুজতিস, তোকে দোষ দিবনা, দোষ আমারি, আমি তোকে আমার ভালোবাসা দিয়ে আগলে রাখতে পারিনি , তাই ছুটে চলিস বহুদূরে….

** ভালো বন্ধু হলো সেই, যে আপনাকে আপনার মায়ের মতোই যত্নে আগলে রাখবে, পিতার মতো শাসন করবে, বোনের মতো খুনসুটি, ভাইয়ের মতো জ্বালাবে আর ভালবাসবে আপনার প্রেমের মানুষের থেকেও বেশী।

** আমি সেই বৃষ্টি চাই না, যে বৃষ্টিতে বন্যা হয়** আমি সেই আকাশ চাই না, যে আকাশ মেঘলা হয়** আমি এমন বন্ধু চাই না, যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যায় **

** যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার প্রকৃত বন্ধু হতে পারেনা। বরং যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।

** হয়তো সময় যাবে থেমে, হয়তো সুর্য যাবে ডুবে, হয়তো কেউ রবে না পাশে, ভয় পেয় না তুমি হবেনা একা, হাত বাড়ালেই পাবে তুমি তোমার বন্ধুর দেখা।

** “ভালো বন্ধু হাত আর চোখের মত, যখন হাত ব্যাথা পায় তখন চোখ কাঁদে আর যখন চোখ কাঁদে হাত তার অশ্রু মুছে দেয়।”

** আমি সেই বৃষ্টি চাইনা, যে বৃষ্টিতে বন্যা হয়, আমি সেই আকাশ চাইনা, যে আকাশ মেঘলা হয়, আমি এমন বন্ধু চাইনা যে নতুন কাউকে পেয়ে আমাকে ভুলে যাবে

** জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল.

** বন্ধু তুই কোথায় গেলি” আমাকে না বলে” আমি আজ চেয়ে আছি তোর পথের পানে” জানি তুই আসবি ফিরে” একদিন হঠাৎ করে” সে দিন ও দেখবি বন্ধু আমি যাই নিই তোকে ভুলে”

** ফুল ফুটে কি হবে, একদিন তো ঝরে যাবে। স্বপ্ন দেখে কি হবে, সকালে তো ভেংগে যাবে। বন্ধু ভেবে কি হবে, বন্ধু তো ভুলে যাবে।

** সাত রং ছাড়া যেমন রংধনু হয় না,তেমনি ১.হাসি,২.কান্না, ৩.রাগ, ৪.অভিমান, ৫.কষ্ট, ৬.বিশ্বাস, ৭.সপ্ন এই সাত রুপ ছাড়া কখনো ফ্রেন্ডসীপ হয়না!

**১টা ফুল চাই গোলাপের মতো।১টা পাখি চাই কোকিলের মতো।কিছু সুখ চাই স্বপনের মতো,আর ১টা বন্দু চাই মনের মতো।

**একজনকে বন্ধু ভাবতে খুব বেশি সময় আমার মনে হয় কেউ ই নেয় না।কারন বন্ধু ছাড়া সত্যিই লাইফ ইম্পসিবল।।তবে বন্ধু আর অন্তরঙ্গ বন্ধুর মাঝে অনেকটা পার্থক্য।।একটা জরুরি বিষয় আপনি যত সহজে আপনার কাছের বন্ধুকে যত সহজে বলতে পারবেন,অন্যকে তা বলতে দেরি হবে।।কারন এখানে বিশ্বাসটা প্রয়োজন।।তাই সকলের উচিত বন্ধুত্বের মর্যাদা রক্ষা করা।

**সপ্ন হল চোঁখের সাথী। নীল জোনাকির রাতের বাতি। মন হল এক মায়াবী পাখি। বন্ধু হলো সুখের সাথি। বন্ধু আমি একা আছি। চাইলে হতে পার জীবন সাথী।

**একজনকে বন্ধু ভাবতে খুব বেশি সময় আমার মনে হয় কেউ ই নেয় না।কারন বন্ধু ছাড়া সত্যিই লাইফ ইম্পসিবল।।

**সকাল হলে এসো তুমি , শিশির কণা হয়ে .. সন্ধ্যা হলে এসো তুমি , রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি , জোনাকি হয়ে .. সারা জীবন থেকো তুমি , আমার বন্ধু হয়ে .

**গভীর বন্ধুত্ত্ব তখনই চরম শত্রুতায় রুপ নেয়, যখন একে অপরকে ভুল বুঝে। বাস্তবে এমন কোনো ঘটনা ঘটে না, যার কারনে বন্ধুত্ত্ব নষ্ট হয়ে শত্রুতায় পরিনত হবে। আর যদি এমন কিছু ঘটে, তবে বুঝতে হবে তা বন্ধুত্ত্ব ছিলো না।

**আরও একবার না হয়, বন্ধু হবো তোর হাতটি ধরে, আরও একবার বাসবো ভাল তোর মত করে, আরও একবার না হয় চিলি হলি, আমার চিলের কোটায়, আর হারাস না বন্ধু প্লিজ, খুঁজব তোরে কোথায়?

**সুর্যের বন্ধুত্ব সকাল থেকে সন্ধা পর্যন্ত, চাঁদের বন্ধুত্ব সন্ধা থেকে সকাল পর্যন্ত, কিন্তু আমার বন্ধুত্ব শুরু থেকে শেষ নিশ্বাস পর্যন্ত!

**রাত সুন্দর চাঁদ উঠলে, দিন সুন্দর সূর্য উঠলে, বাগান সুন্দর ফুল ফুটলে, আর জীবন সুন্দর তোমার মত ভাল একটা বন্ধু থাকলে।

**দুঃখ তুমি প্রমিস করো, আমায় চুবে না। সুখ তুমি প্রমিস কর, আমায় ছাড়বে না। চোখ তুমি প্রমিস কর, আমায় কাদাবে না। আর বন্ধু তুমি প্রমিস কর, আমায় ভুলবে না..!!

**বন্ধু তুমি আমার হৃদয়ের বাধন, আছো তুমি, থাকবে আমার….মিশে এ হৃদয়ে সারাটি জীবন.। বন্ধু তুমি আমার ভোরেরপাখি, হারিয়ে গেলে কভু দূর অজানায় আমায় তুমি খুজে নিবে নাকি.? বন্ধু তুমি আমার আশার আলো, দুই নয়নে তুমি ছাড়া আমি….যেন দেখি সব আধার কালো..।

**দুঃখ আছে বলে সুখের এত দাম , রাত আছে বলে দিনের এত সুনাম, সূর্য আছে বলে চাঁদের এত অভিমান , আর বন্ধু তোমরা আছ বলে আমি এই কবিতা লিখলাম ।

**ভালবাসি বাংলা , ভালবাসি দেশ । ভাল থেকো তুমি আমি আছি বেশ । ভালবাসি কবিতা , ভালবাসি সুর । কাছে থেকো বন্ধু যেও নাক দূর ।

**হারিযে গেছে অনেক কিছু সকাল থেকে রাত হারিযে গেছে পাশাপাশি আকঁড়ে ধরা হাত হারিযে গেছে প্রথম প্রেমে টুকরো হওয়া মন চলতে চলতে হারিযে গেছে বন্ধু কত জন

**তুমি কি জান ফুল কেন ফুটে? “তুমি দেখবে বলে”। তুমি কি জান আকাশ কেন কাদে? “তোমার মন খারাপ বলে”। তুমি কি জান তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে”। তুমি কি জান তুমি এত ভালো কেন? “তুমি আমার “ বিন্ধু ” বলে।

**”ভালবাসা তৈরী হয় ভাল লাগা থেকে,” “স্বপ্ন তৈরী হয়,কল্পনা থেকে” “অনুভব তৈরী হয় অনুভূতি থেকে,””আর বন্ধুত্ব তৈরী হয়মনের গভীর থেকে।

**স্বপ্ন মানুষকে জাগায়,স্মৃতি মানুষকে কাঁদায়!!!ভূল মানুষকে শেখায়!!!প্রেম মানুষকে ভাষায়…….কিন্তুবন্ধুত্ব মানুষকে পাল্টয়……..

**বন্ধুত্ব এবং গোলাপের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হলো এই যে, গোলাপ কিছুক্ষণের জন্য টিকে থাকে… কিন্তু বন্ধুত্ব হলো চিরন্তন !!!

**এক চোখ কখনো অন্য চোখ কে দেখতে পায়না তবুও এক চোখের কিছু হলে অন্য চোখ অশ্রু না ঝরিয়ে পারেনা। .. বন্ধু হলে এমনি হওয়া উচিত!!

**কিছু রাত স্বপ্নের, কিছু স্মৃতি কষ্টের, কিছু সময় আবেগের, কিছু কথা হূদয়ের, কিছু মানুষ মনের, কিছু বন্ধু চিরদিনের.

**বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করব তোমার সাথে আমি সারারাত “তুমি যদি কষ্ট পাও, আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার কর,হাতে রেখে হাত………

**ভালো বন্ধুকে কখনো সন্দেহ করোনা, কারণ সন্দেহ থেকে জন্ম নেয় অবিশ্বাস। আর অবিশ্বাসের কারণে ভেঙ্গে যায়? মধুর মত মিষ্টি একটা বন্ধুত্ব।

**আগুন কখনো আগুন কে পোড়াতে পারেনা .পানি কখনো পানিকে ভেজাতে পারেনা . ঠিক তেমনি . একজন সত্যিকারের বন্ধু তার বন্ধুকে কখনো ভুলতে পারেনা।।

**এতো পর হয়ে গেলাম আমি?পারবে কি আমার মনের দাগটা মুছে দিতে? পেরেছ আমায় ভুলে যেতে।

**তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়ে ও বেশি, তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।

ভালবাসার এস এম এস নতুন ২০১৯,
ভালবাসার বাংলা এস এম এস ২০১৯,
ভালবাসার এস এম এস ২০১৯,
ভালবাসার কবিতা এস এম এস ২০১৯,
ভালবাসা দিবসের এস এম এস ২০১৯,
Love মজার এস এম এস ২০১৯,
Valobashar bangali sms 2019





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*