ভালবাসার এস এম এস 2019, ভালবাসার কবিতা এস এম এস ২০১৯

আসসালামু আলাইকুম
আজ কয়েকটা নতুন ভালোবাসার এসএমএস নিয়ে হাজির হলাম
ভাল লাগলে কমেন্ট করে জানাবেন

Shuvo khon, shuvo din. Mone rekho cirodin. Kosto gulo dure rekho, Shopno gulo puron karo, Notun valo shopno dekho, Amar kotha mone rekho. shahin rana jibon

আমাদের মনে করা উচিত বন্ধু মানে সুখের সাথী। বন্ধু মনে রাগ। বন্ধু মানে দুঃখ সূখের সমান সমান ভাগ। বন্ধু মানে হালকা হেসে চোখের কোনের জল। বন্ধু মানে মনে পরলে একটা মিস কল বা এসএমএস।

কিছু কথা কিছু পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয় আমরা জানি “আই মিছ ইউ”।

নীল আকাশের মেঘের ভেলায়, ঘাসের উপর শিশির কনায়, প্রজাপতির রঙ্গীন ডানায়, ফালগুনের ফুলের মেলায়, একটা কথা তোমাকে জানাতে চাই >>>> সত্যি আমি তোমায় ভালবাসি <<<< জীবনের রং বড় বিচিত্র, কখনো লাল কখনো নীল। কখনো মুক্ত পাখির মতো। কখনো আবার চুপসে যাওয়া সেই ফুলের মতো। হারিয়ে যায় কত চেনা মুখ। থেকে যায় সুধু অনাবিল সূখ। ভোরের মিষ্টি রোদের আলোয় মিছ কল দিয়ো, কান্ত দুপুরে মনে পরলে এসএমএস কিরিও, গভীর নিঝুম রাতে যদি ভয় লাগে তবে ফোন করিও প্রেমের গল্প শুনাব কেমন Aktu কানে শুনো। Aktu আমায় জানো? Aktu সময় দিয়। Aktu খবর নিয়ো? Aktu যখন একা। Aktu দিয়ো দেখা? Aktu নিয়ো খোঁজ। Aktu ভেবো রোজ? Aktu আমায় ডেকো। ভীষন ভালো থেকো? সকাল তো অনেক হয় সেই দিনের মতো নয়, সময় তো অনেক হয় গোধূলীর মতো নয়, রাত তো অনেক হয় পূর্নীমার মতো নয়, বন্ধু তো অনেক হয় তোমার মতো নয়। রাতে জোসনা, দিনে আলো, বারে বারে তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তোমার মনটা ভালো । আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। 1Ta din, 1 Ta rat. Ajka holo sobe-Borat. Sobai k dao namaz er daoat. ALLAH k dako sara rat. Maf hobe sokol pap. Ta hole pabe Jannat.”Shovo Sobe-Borat এসএমএস” যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি সত্যি সত্যি ভালোবাসি। টিপ টিপ বৃষ্টি পরছে আজ। একা একা বসে আছি ঘরে। তুমি আছো কেমন করে। জানাও আমায় এস এম এস করে। তোমার কথা মনে করে। Message dilam sent kore কেনো হঠাৎ তুমি এলে আমার জীবনে ? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা, বাঁচার মানেটা রয়ে যাবে দূরে। তোমায় আমি বলতে চাই, Tumi Chara Priyo আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানাতে চাই- তোমায় আমি এ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই। ভালবাসি শুধু তোমায় আমি নিজেকে খোজ ।নিজেকে জানো ।নিজেকে ভালবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে। আমি জানি ভুলতে পারিনা তারে, Valobashi আমি যারে. মনে পড়ে তারে, শুধু বারেবারে. জানিনা সে কত দূরে, তবুও আছে মন জুরে. এখনো যে ভাবি তারে, সে কি আজো Valobashe আমারে.

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *