গ্রামীণফোন 1GB টাকা 17 অ্যাক্টিভেশন কোড (জিপি অফার 2020)

গ্রামীণফোন 1GB

গ্রামীণফোন ১ জিবি ১৭ টাকায় নতুন অফারে আপনাকে স্বাগতম,এটি জিপির সেরা এবং দুর্দান্ত ইন্টারনেট অফার। গ্রামীণফোন বাংলাদেশের বৃহত্তম এক নম্বর মোবাইল অপারেটর সংস্থা। গ্রামীণফোন 1GB

গ্রামীণফোন (জিপি) 15 দিনের মেয়াদ সহ [email protected] সরবরাহ করে, এই অফারটি জিপি-র কিছু বিশেষ গ্রাহককে গ্রহণ করতে পারে, এটি সবার জন্য নয়।

“স্কিটো নিউ সিমের অফার ২০২০, Skitto New SIM Offer 2020”এখানে ক্লিক করুন

জিপি 17 টাকা কে ১জিবি অফার অ্যাক্টিভেশন কোডটি *121*5003 #, গ্রামীণফোন নিখুঁত ইন্টারনেট ডিল 2020, এটি জিপি গ্রাহকদের জন্য একটি সন্তোষজনক অফার।

সুতরাং, এই ডাটা অফারটি পাওয়ার চেষ্টা করুন, যদি আপনি এই ডেটা প্যাকেজটি না পান তবে দয়া করে কিছু বিশেষ ব্যবহারকারীর জন্য অফারের কারণে আমাদের সাথে বিরক্ত হবেন না।

গ্রামীণফোন 1GB টাকা

জিপি বিশেষ গ্রাহকগণ এই অফারটি নিতে পারবেন ১ জিবি ইন্টারনেট অফার ১৭টাকায়। অ্যাক্টিভেট করতে / ১ জিবি কোডটি *121*5003# ইন্টারনেটের মেয়াদ ১৫ দিন ডায়াল করুন *121*1*4# ইন্টারনেট ব্যালেন্স পরীক্ষা করতে ডায়াল করুন। গ্রাহকরা এই অফারটি ২ বার উপভোগ করতে পারবেন। স্বল্প সময়ের অফার গ্রামীণফোন সীমিত যেকোন সময় এই অফারটি বন্ধ করতে পারে এসডি, ভ্যাট, মূল্য অন্তর্ভুক্ত।

গ্রামীণফোন 1GB ইন্টারনেট ২০২০, ১জিবি মাত্র ১৭ টাকায়, ১ জিবি ইন্টারনেট প্যাক,Grameenphone Big Offer 2020, ১ জিবি ইন্টারনেট প্যাক জানুয়ারি ২০২০

Related posts