বাংলালিংক এসএমএস প্যাক ২০২০- sms ৩০, ৭০, ২০০, ৫০০

বাংলালিংক এসএমএস প্যাক ২০২০

বাংলালিংক এসএমএস প্যাক ২০২০ এর জন্য প্রয়োজনীয় সমস্ত তথ্য এখানে রয়েছে। এই প্যাকটি কোনও অপারেটর ব্যবহার করতে পারবেন। সমস্ত Banglalink গ্রাহকরা এই এসএমএস প্যাকটি উপভোগ করতে পারবেন। আপনি যদি এই অফারটি কিনতে চান তবে আপনি এটি এখানে কিনতে পারেন। এই অফারটি সক্রিয় করতে একটি ইউএসএসডি কোড প্রয়োজন। আমাদের সমস্ত নিবন্ধগুলি পড়া আপনাকে ইউএসএসডি কোড সহ আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য পেতে সহায়তা করবে।

Banglalink আবার এসএমএস প্যাকগুলি আপডেট করে ডিসেম্বরে। তারা ইতিমধ্যে কয়েকটি দুর্দান্ত এসএমএস বান্ডেল প্যাকেজ প্রকাশ করেছে। এই নতুন প্যাকগুলি এখানে সরবরাহ করা হয়। এই বান্ডেল প্যাকটি কিনতে আপনি যে কোনও স্থায়ী অপারেটর ব্যবহার করতে পারেন।

আমরা Banglalink থেকে নতুন এসএমএস প্যাকগুলির একটি তালিকা প্রস্তুত করেছি। এই এসএমএস অফারগুলি সবার জন্য আবশ্যক। আমি আশা করি আপনি বিষয়টি মনোযোগ দিয়ে দেখবেন। এখানে সস্তা মূল্যে অফার করা Banglalink বান্ডেল এসএমএস প্যাকেজ রয়েছে।

প্রথমে আপনি তালিকাটি দেখুন এবং তারপরে আপনার প্রয়োজনীয় বান্ডেল প্যাকটি চয়ন করুন। এর জন্য আপনাকে পুরো নিবন্ধটি গুরুত্ব সহকারে পড়তে হবে। আমি এখানে Banglalink দুর্দান্ত বান্ডিল প্যাক সরবরাহ করেছি। সুতরাং আপনি দুর্দান্ত এসএমএস অফার পেতে পারেন। তালিকাটি নিম্নরূপ –

Banglalink SMS Pack 2020 (Any local operator) Details

Total SMS Pack SMS Price Active Code Validity

30 Tk. 3 *1100*8*0*1# 3 days
70 Tk. 7 *1100*8*3*1# 7 days
100 Tk. 3.99 *222*8# 1 day
200 Tk. 15 *1100*8*2*1# 15 days
500 Tk. 30 *1100*8*1*1# 30 days

I think if you contact someone via messaging you can buy from here if you need more SMS packs. This offer will benefit you.

এমন অনেক লোক আছেন যারা Banglalinke অন্যান্য ইন্টারনেট অফার /মিনিট অফার /এসএমএস অফার দেখতে চান। সব ধরণের অফার এই ওয়েবসাইটে প্রকাশিত হয়। আপনি পছন্দ হিসাবে একটি প্রস্তাব সক্রিয় করতে পারেন।

প্রতিটি জন্য মূল্য, মেয়াদোত্তীকরণ এবং ডেটা পরিমাণ উল্লেখ করা হয়। আমি এই ওয়েবসাইটে প্যাকেজগুলি সুন্দরভাবে সজ্জিত করেছি। আপনি সহজেই আপনার পছন্দের ডেটা /মিনিট /এসএমএস প্যাকটি নিতে পারবেন।

বাংলালিংকে কম টাকায় বেশি এসএমএস কেনার উপায়,২০২০ বাংলালিংক এসএমএস অফার, 2020 Banglalink SMS package,বাংলালিংক এসএমএস প্যাক ২০২০, বাংলালিংক মেসেজ কিনার উপায়,

Related posts

Leave a Comment