ভালোবাসার মিষ্টি sms, কিছু এসএমএস, মেসেজ

ভালোবাসার মিষ্টি sms

ভালোবাসার মিষ্টি sms, কিছু এসএমএস মেসেজ

১) ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষণ। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঁঝে। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।

২) আকাশ তুমি মেঘলা কেনো, শাহিন তোমায় কে? রোদের সাথে আজ কি তোমার ঝগড়া হয়েছে? তা’না হলে সকাল থেকে কাঁদছো কেন এতো, তোমারও কি মনটা খারাপ আমারই মতো?

৩) ভালবেসে ভালবাসা বেঁধেছি আমি হৃদয়ের বাঁধনে, ছিরবেনা বাধন তুমি না চাইলে।

৪)তুমি যাকে ভালোবাসো তার কাছে তুমি পাবে 0%। যে তোমাকে ভালোবাসে তার কাছে তুমি পাবে ১০০%। SO, তাকেই ভালোবাসো যে তোমাকে ভালোবাসে।

“মেয়েদের গা জ্বালানো বাংলা এস এম এস মেসেজ চ্যাট”এখানে ক্লিক করুন

৫) পৃথিবীর সবকিছু তখনি নিজের মনে হয়, যখন তুমি পাশে থাকে। আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয়, যখন তুমি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে।

৬) হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছও মোর নয়ন পুরে। হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছ পরশের-ই ভিতরে। কারণ, ভালবাসি শুধুই তোমারে।

৭) চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

৮) টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য

৯) ১ পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে

১০) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা।

১১) পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে, যার মনে নাই কোন অহংকার, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা

১২) যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম। যদি জল হতাম- সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি

১৩) মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো। মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা।
নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন

ভালোবাসার মিষ্টি sms

১৪) তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।

১৫) ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে? বউ আনব ভালবেসে।

১৬) হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে জাব, জাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা

১৭) শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ।

১৮) আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল। নদী বলে তুমি সিমা হিন। চাঁদ বলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুল বলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, তুমি কেমন আছ?

১৯) কিছু কথা কিছু পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। আই মিছ ইউ

২০) জীবনের রং বড় বিচিত্র, কখনো লাল কখনো নীল। কখনো মুক্ত পাখির মতো। কখনো আবার চুপসে যাওয়া ফুলের মতো। হারিয়ে যায় কত চেনা মুখ। থেকে যায় সুধু অনাবিল সূখ।

২১) নীল নীলিমায় দূরে কোথায় মন যে হারায় বেকুলতায় মনে পরে যায়। একটা কথা ই মন জানতে চায় অবেলায় অবসরে মনে কি পরে আমায় “আই মিছ ইউ”

২২) ভোরের মিষ্টি রোদের আলোয় মিছ কল দিয়, কান্ত দুপুরে মনে পরলে এসএমএস কর, গভীর নিঝুম রাতে যদি ভয় লাগে তবে ফোন কর ভূতের গল্প শুনাব কেমন।

২৩) ভালোবাসার মাঝে সুক আছে। ভালো থাকার মাঝে কষ্ট আছে। দূরে রাখার মাঝে টান আছে। মনে রাখার মাঝে প্রান আছে। তাই মনে রেখ আমায় চিরদিন।

২৪) সকাল তো অনেক হয় বর্ষার মতো নয়, সময় তো অনেক হয় গোধূলীর মতো নয়, রাত তো অনেক হয় পূর্নীমার মতো নয়, বন্ধু তো অনেক হয় তোমার মতো নয়। দয়া করে এসএমএস করো।

২৫) কিছু কিছু কবিতা লিখার আগে ভাষা হারিয়ে যায়। কিছু কিছু কথা বলার আগে সময় ফুরিয়ে যায়। কিছু কিছু স্বপ্ন দেখার আগে ঘুম ভেঙ্গে যায়। কিছু কিছু মানুষ আপন হওয়ার আগে দূরে চলে যায়। কেন এমন হয়

২৬)রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল,জানার উপায়.ডট কম মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। শুভ সকাল

২৭) টিপ টিপ বৃষ্টির টুপ টুপ শব্দ, ঝির ঝির বাতাসের মৃধু মৃধু গন্ধ। মিট মিট তারাদের লুকু চুরি খেলা, এই নিয়ে ভালো থেকো সারা বেলা শুভ সকাল
ভালোবাসার মিষ্টি sms

২৮) যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি।

২৯) টিপ টিপ বৃষ্টি পরে। একা বসে আছি ঘরে। তুমি আছো কেমন করে। জানাও আমায় এস এম এস করে। তোমার কথা মনে করে। মেসেজ দিলাম সেন্ট করে।

৩০) ভালোবাসা শব্দটা হয় না কখনো পুরানো। হয় না কখনো মলিন। হয় না ধূসর কিংবা বর্নহীণ। যা শুধু রংধনুর রঙে রঙিন। হোক না সেটা এপার কিংবা ওপারের। তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা

৩১) পৃথিবীতে ভালবাসার কোন দাম নেই, সবাই সুন্দর মানুষ খুঁজে। কিন্তু সুন্দর মন কেউ খুঁজে না। একটা কথা মনে রেখো, রূপ এক দিনের। কিন্তু ভালবাসা চিরদিনের।

৩২) তোমায় যদি না পাই আমি জীবনের তরে,এ জীবন যাবে আঁধারে আঁধারে।আলো তুমি আমার দুই নয়নের মাঝে মনের মানুষ তুমি প্রেমের পৃথিবীতে

৩৩) একটা মেয়ে একটি ছেলেকে যত বেশী ভালোবাসে, তার চোখের দিকে তাকাতে সে তত বেশী লজ্জা বোধ করে। আর একটা ছেলে একটা মেয়েকে যত বেশী ভালোবাসে, তার বেশী সে তার ভালোবাসার মানুষটিকে হারানোর ভয়ে ভীত থাকে

৩৪) অল্প অল্প মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে, ভালোবাসা সৃষ্টি হয়। মাঝে মাঝে স্মরণ করলে, সম্পর্কটা মিষ্টি হয়।

৩৫) কাউকে দূর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালবাসা। কারণ এ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোন শারীরিক চাহিদা থাকে না শুধু নীরব কিছু অভিমান থাকে, যা কখনো কেউ ভাঙায় না।

৩৬) আমি এখনও সেই পথে বসে আছি যে পথে তুমি চলে গেছো। আমি এই পথে বসে থাকবো যতদিন না তুমি ফিরে আসো

৩৭) পাহাড়ের উপর দারিয়ে আকাশ কে যতটা কাছে মনে হয়, আকাশ ততোটা কাছে নয়। ঠিক তেমনি কোন মানুষ কে যতটা আপন মনে হয়, আসলে সে কখনো ততোটা আপন নয়।

Related posts