খুব কষ্ট হচ্ছে আজ, আমি তোমার যোগ্য না এস এম এস

খুব কষ্ট হচ্ছে আজ

খুব কষ্ট হচ্ছে আজ, আমি তোমার যোগ্য না এস এম এস

কাউকে কাঁদিয়ে যদি নিজেকে বড় ভাব তাহলে সেটাই হবে বড় ভুল। কারন বিধাতা একান্ত কারো জন্য কস্ট সৃষ্টি করেন নাই। অভিশাপ বলে একটা বাক্যে আছে R সেই কস্টের অভিশাপে তুমি ও একদিন কাদবে।

মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি, যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতোটা ভালোবাসি, আর আমি বুঝতে পারি, তুমি আমাকে কতোটা ঘৃণা করো।

যদি আমার থেকে খুব ভালো ছেলে কে তোমার ভালো লাগে, তা হলে আমি তোমার প্রতি রাগ, দেখাবো না, হাসি মুখে তোমাকে তার হাতে তুলে দিবো, তোমার মুখের হাসির জন্য আমি সব কিছু করবো। আর দুর থেকে তুমাকে ভালবাসবো। তুমার জন্য দুয়া করবো, তুমি সুখে থাকলে আমি সুখে থাকতে পারবো।

প্রতিটি জিবন একটি সম্পর্কের কাছে দূর্বল থাকে। যেখানে কিছু অবুঝ সরলতা আর কিছু বর্ণিল মুখের ভাষা জিবন কে স্বার্থহীন ভাবে কাঁদায়। যা কেউ দেখে না

ঝরা ফুলের পাপড়ি কিছু ভালোবাসা জীবন টাকে রঙ্গীন করে দেয়, কিছু ভালোবাসা জীবনের সব ভালোবাসা কেড়ে নেয়। কিছু স্বপ্ন দু ঠোটে হাসি ফোটায়, R কিছু স্বপ্ন দু চোখে অশ্রু ঝড়ায়। স্বপ্নের বাস্তবতা বহুদুর। কিছু ভুল জীবনের সব ভুল গুলো শুধ রিয়ে দেয়, আর কিছু ভুল জীবনে চলার পথটাকে নষ্ট করে দেয়।

আবার অনেক দিন পর যদি পথে দেখা হয়। যদি চোখে চোখ পরে, তুমি বুঝে নিও আমি কেমন আছি। আবার অনেক দিন পর যদি ভুল করে মনে পরে, চোখ বুঝে একবার দেখো কতটা বদলে গেছি.আবার অনেক দিন পর যদি হৃদয় পুড়ে অজানা ব্যথায়, তুমি বুঝে নিও এখনো কতটা তোমায় ভালবাসি।

এই পৃথিবীতে নিঃশ্বাস নিতে যে বড্ড কষ্ট হচ্ছে,কষ্টের বালুচর,খুব কষ্ট হচ্ছে তোমায় চিনতে,ভালবাসা এত কষ্ট কেন,হৃদয় ছুঁয়ে যাওয়া অসাধারণ কিছু কথা,বস্তুর চেয়ে বিম্ব সত্য,কষ্টের এস এম এস স্ট্যাটাস ছন্দ,ইমোশনাল মেসেজ কবিতা

স্মৃতি নিয়ে বেঁচে থাকার চেয়ে, স্বপ্ন নিয়ে বেঁচে থাকা অনেক ভালো কারন। স্মৃতি মানুষ কে কষ্ট দেয়, মানুষ কে কাঁদায়। কিন্তু। স্বপ্ন মানুষ কে নতুন কিছুর আশায় রাখে।

মাঝে মাঝে খুব ইচ্ছে হয় তোমায় জান বলে ডাকতে। খুব ইচ্ছে হয় তোমায় জড়িয়ে ধরে বলি কেন তুমি আমাকে কষ্ট দাও। খুব ইচ্ছে করে তোমার বুকে মাথা রেখে কাঁদতে। তোমায় অনেক ভালবাসি যদি কষ্ট ই দিবে তবে কেন মিথ্যে স্বপ্ন দেখাও আমায়? কেন প্রতি রাতে তোমায় ভেবে আমায় কাঁদতে হবে! আমার অপরাধ কি ছিল তোমায় সত্যিই অনেক ভালবাসি এটাই কি আমার অপরাধ

আপন ভেবে কাউকে মনের সব কথা বলো না– এমন এক সময় আসবে– সে তোমাকে তোমারই কথা দিয়ে আঘাত করবে– যার কষ্ট তুমি কখনোই সহ্য করতে পারবে না-

পৃথিবীটা হচ্ছে অভিনেতা তৈরির কারখানা। এখানে সবাই অভিনেতা। কেউ পাঁকা অভিনেতা আর কেউ কাঁচা অভিনেতা। যারা কাঁচা অভিনেতা তার পাকা অভিনেতাদের অভিনয়ের কাছে হার মেনে অনবরত কষ্ট পেতে থাকে..এরই নাম কি জীবন?

আগে যদি জানতাম কোন একদিন তোর পথের কাটা হবো, আমার জন্য তোর অনেক ক্ষতি হবে, আসতাম না কখনও তোর জীবনে। ভালবাসতাম না কখনও তোকে জড়াতাম না তোর জীবনে নিজেকে। কি করবো? ভূল যখন করেছি মাশূল তো দিতে হবে, চলে যাবো নীরবে তোর জীবন থেকে, ভালো থাকিস তুই অন্য কাউকে নিয়ে

অন্ধ ভালোবাসার গন্ধ বেশি, নকল ভালোবাসার
সুবাস বেশি, সত্য প্রেমে রাগারাগি নকল প্রেমে হাসাহাসি, বুঝবে যেদিন খুজবে তাকে অবহেলায় হারালে যাকে।

সুখ তুমি ফিরে আসো, দুঃখ নিয়ে যাও? পারিনা সইতে R জ্বালা,আমায় মুক্তি দাও? পরে মনে তোমার সৃতি,কান্না করি রোজ? এক বারো কি হয়না সময়,নিতে আমার খোঁজ?

তোমাকে পাব না জেনেও ভালবেসেছি। ভালবাসলেই পেতে হবে বিশ্বাস করি না। না পাওয়ার কষ্টটা যেমন, সুখটাও তেমন। তবু ও বুকের মাঝে জমে থাকা একটি দির্ঘ শ্বাস। বের হবার পথ পায় না।

কিছু কিছু কথা আছে বলতে পারিনা” এমন কিছু কষ্ট আছে সইতে পারিনা। এমন কিছু ফুল আছে তুলতে পারিনা.আর এমন1ta মনের মানুষ আছে ভূলতে পারিনা.

নিরবে ভিজে যায় চোখের পাতা,কষ্টের আঘাতে বেড়ে যায় বুকের ব্যথা,জানিনা এই ভাবে কাটাতে হবে কতদিন,আমার এই জীবনে কি আসবে না সূখের দিন

সুখ আমার দাদার শালা সুখের দরজায় জাপানি তালা। দুঃখ আমার জীবন সাথী মামার বাড়ীর আবদার নাকি। সুখের ছোয়া চাইতে মানা দুঃখ করে তাল বাহানা।

সুখ বলে দুঃখ রে তুই কান্দিস কেন বল? কার কারণে তোর চোখেতে আসে শুধু জল। দুঃখ বলে যারে নিয়ে বেধেঁছি আমি ঘর। 2my পেয়ে সে amy করে দিল পর।

জীবনে একটা দারুন স্বপ্ন ছিল”শুরু না হতেই ভেংঙ্গে গেল”একটা আশার প্রদিপ ছিল”জ্বলতে গিয়েই নিবে গেল”একটা প্রিয় মানুষ ছিল”পাওয়ার আগেই হারিয়ে গেল।

জীবনের কষ্ট গুলো যদি বেঁধে রাখা যেত, তবে তা যত্ন করে বেঁধে রাখাতাম, কারন, কোন একসময় যদি ফিরে আসো, তাহলে দেখাতাম,তুমি চলে যাওয়া তে কতটা কষ্টে ছিলাম আমি।

জানি না হাঁরিয়ে গেছো কোন দূর অজানায়, জানি না কি ভূল ছিল আমার ভাবনায়…তাই পেয়েও হাঁরিয়েছি আজ তোমায়

কিছু কিছু কথা আছে, যা কাউকে বলা যায়না কিছু কিছু অনুভূতি আছে, যা কাউকে প্রকাশ করা যায় না জীবন এ অনেক ব্যাথা আছে যা শত চেষ্টা করলেও মুছে ফেলা যায না

জীবনের রাস্তায় একা একা হেঁটে যাওয়া কঠিন কাজ নয়। কিন্তু কারো হাত ধরে অনেক টা পথ এগিয়ে যাওয়ার পরে সেখান থেকে একা একা ফিরে আসা খুবই কঠিন।

খুব কষ্ট হচ্ছে আজ

যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি। তোমার এক ফোটা অস্রুর কারন হব আমি। তবে সত্যি বলছি কখনোই আসতাম না তোমার জীবনে, শুধু দুর থেকে ভালোবাসতে যেতাম তোমায়

এগিয়ে গিয়েও পিছিয়ে আসি, পেরোতে চাই না একা, এই পথের নাম পাবে নিজের দাম, তুমি একবার দিলে দেখা

সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে আমার এই মনের ছোট ঘরে। দুঃখ নামের নিষ্ঠুর পাখি আমার থাকবে সারা জনম ভরে।

বন্ধু তুই ভালো থাকিস। আমি চল্লাম আজ অনেক দুরে!যানিনা কোন কারনে এভাবে গেলিআমায় একা করে!তাই আমিও চল্লাম সেই পথে,যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে।

আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত! আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর

আজ থেকে বদলে যাব, হয়ে যাব নিষ্টুর! করে আপন সাঁদা কাফন, পাড়ি দেব অচিনপুর! ভুলে গিয়ে সব কিছু, বাঁধবো একটি ঘর! সেই ঘরটির নাম হবে, অন্ধকার কবর।

ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে

কিছু কষ্টো আছে জমা এইনা মনের ঘরে, কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে। চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি, হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি।

মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে” “ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে” “স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে” “আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাস
খুব কষ্ট হচ্ছে আজ

Related posts