শুভ জন্মদিন ভাই আপু বোন এসএমএস মেসেজ স্ট্যাটাস sms

শুভ জন্মদিন ভাই আপু

শুভ জন্মদিন ভাই আপু

বোন এসএমএস মেসেজ স্ট্যাটাস sms

শুভ জন্মদিন ভাই মেসেজ

তুমি আমার কাছে সব কিছুর চাইতেও বেশি দামী। আমি নিজেকে ভাগ্যবান মনে করে তোমার মতো ভাই পেয়ে। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।
আমার প্রিয় ভাই, তোমার এই বিশেষ দিনে তোমার সুন্দর জীবন কামনা করছি। সেই সাথে দোয়া করি তুমি যেনো বাকি জীবনটা সুখে কাটাতে পারো। শুভ জন্মদিন প্রিয় ভাই।

আমার সবচেয়ে প্রিয় বন্ধু ও সবচেয়ে প্রিয় ভাইকে জানাচ্ছি জন্মদিনের অগণিত শুভেচ্ছা। শুভ জন্মদিন।
যদিও আমি আমার জিনিসগুলো তোমার সাথে ভাগ করতে খুবই অপছন্দ করি, কিন্তু তোমার সাথে কাটানো সময় গুলো আমি খুব উপভোগ করি। তুমি আমার কাছে অনেক মূল্যবান। শুভ জন্মদিন ভাই।
শুভ জন্মদিন ভাই স্ট্যাটাস

শুভ জন্মদিন ভাই আপু

শুভ জন্মদিন আপু মেসেজ
প্রথমেই আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছে তোমাকে আমার বোন হিসেবে দুনিয়াতে পাঠানোর জন্য। তোমার মতো করে কেউ আমাকে আদর যত্ন করে না। তুমি দুনিয়ার সবচেয়ে ভালো বোন। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইলো তোমার জন্য।

বোনেরা সব সময় পাশে থাকতে চাইলেও পারে না। জীবনের একটা সময় তাদের অন্যের সংসারে যেতে হয়। সেই দিনগুলোর অভাব বোধ করি, যেই দিনগুলোতে সাথে ছিলে তুমি। শুভ জন্মদিন আপু।

পরিবারের সবার খেয়াল রাখা আমার আপুর আজকে জন্মদিন। আজকের দিনটা অন্তত আমরা তোমার খেয়াল রাখতে চাই। শুভ জন্মদিন আপু, বিস্ময়কর কিছুর জন্য অপেক্ষা করতে থাকো।

তোমার আগে যদি আমার পৃথিবীতে আসতাম তাহলে অনেক ভালো হতো না? বড়দের হাতে ক্ষমতা একটু বেশিই থাকে, তাই বলছিলাম আর কি! শুভ জন্মদিন প্রিয় শত্রু, না না, প্রিয় বোন হবে, ভুলে শত্রু লিখে ফেলেছিলাম।

তুমি দুনিয়ার সবচেয়ে best আপু। আমার বিপদে পাশে থাকো, আমাকে সব সময় উৎসাহ দেও সব বিষয়ে। তোমার খুব ভালোবাসি আপু, শুভ জন্মদিন।

তোমার মতো স্মার্ট ও যত্নশীল বোন পাওয়া সৌভাগ্যের ব্যাপার। তোমার আজকের দিনটা হোক আনন্দময়। তোমার প্রতিটা দিন সেভাবেই কাটুক, যেভাবে কাটাতে তুমি পছন্দ করো। জন্মদিনের শুভেচ্ছা রইলো তোমার জন্য।

শুভ জন্মদিন ভাই আপু

বন্ধুদের জন্মদিন তো অনেক পালন করলেন। নিজের বোনের জন্মদিন টা ও এখন থেকে পালন করা শুরু করে দিন। এমন অনেকেই আছে যারা পরিবারের কাউকে জন্মদিনের শুভেচ্ছা জানায় না। অথচ বন্ধুর জন্মদিনের ১ সপ্তাহ আগে থেকে প্লান করা শুরু করে। মনে রাখবেন, আপনার পরিবার সবার আগে।

Related posts