নতুন গার্ল ফ্রেন্ড/বয়ফ্রেন্ড এর জন্য ভালবাসার এসএমএস

নতুন গার্ল ফ্রেন্ড বয়ফ্রেন্ড

নতুন গার্ল ফ্রেন্ড/বয়ফ্রেন্ড এর জন্য ভালবাসার এসএমএস

সাথী হয়ে থেকো তুমি এই মনের ঘরে
ভালবাসার পরশ দিয়ে রাখব যতন করে
ফুলেফুলে সাজিয়ে দেব তোমার জীবন
তুমি শুধু আমায় দিও সুন্দর ১টা মন

পৃথিবীতে সবাইকে ভালোবাসা যায় না।
আবার যাকে ভালোবাসা যায় তার দূরত্ব সহ্য করা যায় না।
আসলে ভালোবাসা হলো এমনই একটা মায়াজাল,যে একবার আটকে যায় সে R ছুটতে পারে না।

একটি মেয়ে তার পছন্দের কথা ছেলেটিকে বলতে পারেনা। সে ভাবে প্রথমে ছেলেটিই তাকে বলুক,,,,,,কিন্তু,,,,,,ছেলেটি বলতে সাহস পায়না এই ভয়ে যদি তাকে হারিয়ে ফেলতে হয়।। R এভাবেই একটি ভালোবাসার গল্পশুরু হবার আগেই শেষ হয়ে যায়।

গোলাপ দিলাম না শুকুয়ে যেতে পারে, স্বপ্ন দেখালাম না পূরন না হতে পারে, উপহার দিলাম না হারিয়ে যেতে পারে, Just ছোট্ট একটু ভালোবাসা দিলাম জীবন ফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবে না জীবনে আমার।।

তোমার আমার ভালবাসার মাঝে হালকা ভয় থাকলে ভালো,কারন সেই ভালবাসা মধূর হবে। কেননা, হারানোর ভয়ে তোমার প্রতি ভালবাসা আরো বেড়ে যাবে।।

তুমি আছো বলে বৃস্টির জলে ভালোলাগে নিজেকে,তুমি আছো বলে তোমাকেই নিয়ে ভাল লাগে ভাবতে।

আমি শুনলাম যে যাকে ভালবাসেন তাকে,,,,যত তাড়াতাড়ি সম্ভব,,,,,,I love you,,,,বলে দিতে,,,,,কারন অনাবাদি জমি,,,,আমি চাষ না করলেও,,,,,পাশের বাড়ির কৃষক কিন্তু,,,,বসে থাকবে না” তাই আমি তোমাকে বলিলাম,, আমি তোমাকে ভালোবাসি।।

পৃথিবীতে ভালবাসার কোন দাম নেই, সবাই সুন্দর মানুষ খুঁজে, কিন্তু সুন্দর মন কেউ খুঁজে না। একটা কথা মনে রেখো, রূপ এক দিনের।। কিন্তু ভালবাসা চিরদিনের!

তোমায় যদি না পাই আমি জীবনের তরে,এ জীবন যাবে আঁধারে আঁধারে। আলো তুমি আমার দুই নয়নের মাঝে,,,মনের মানুষ তুমি প্রেমের পৃথিবীতে।

ভাল লাগে তোমার ঐ হাসি, মায়া ভরা দুটো চোখ, যেখানে অপরিসীম ভালবাসায় তুমি রেখেছ আমায়। থ্যাংকস আমাকে পরিপূর্ণ করার জন্য, আমায় ভালবাসার জন্য।

তুমি যাকে ভালোবাসো তার কাছে তুমি পাবে 0%। যে তোমাকে ভালোবাসে তার কাছে তুমি পাবে ১০০%। SO, তাকেই ভালোবাসো যে তোমাকে ভালোবাসে। নতুন গার্ল ফ্রেন্ড বয়ফ্রেন্ড

প্রেমিক প্রেমিকা নতুন এসএমএস,গালফ্রেন্ড বয়ফ্রেন্ড মেসেজ,দুজন দুজনার রোমান্টিক এসএমএস,আমার পাগলি এসএমএস sms, girlfriend boyfriend SMS

Related posts

Leave a Comment