প্রেম করে ভুলে যাওয়ার এসএমএস, BF/ Gf দেয়া কষ্ট

প্রেম করে ভুলে যাওয়ার

প্রেম করে ভুলে যাওয়ার এসএমএস, BF/ Gf দেয়া কষ্ট

আমার যদি একটা পৃথিবী থাকত তাহলে সেখানে যেয়ে চিৎকার করে কাঁদতাম, কেন যানো? তুমার দেওয়া স্মৃতি এত যন্রনা দেয় আমাকে যা সহিবার মত শক্তিআমার মাঝে নেই।

নিরবে ভিজে যায় চোখের পাতা,কষ্টের আঘাতে বেড়ে যায় বুকের ব্যথা,জানিনা এই ভাবে কাটাতে হবে কতদিন,আমার এই জীবনে কি আসবে না সূখের দিন

এক চোখ কখনো আরেক চোখকে দেখেনা তবুও এক চোখের কিছু হলে আরেক চোখে অশ্রু না ঝড়িয়ে পারে না।

কিছু কিছু কথা আছে বলতে পারিনা, এমন কিছু কষ্ট আছে সইতে পারিনা। এমন কিছু ফুল আছে তুলতে পারিনা। আর এমন1ta মনের মানুষ আছে ভূলতে পারিনা

সপ্ন ভরা জীবনে দুঃখ যখন আসে,সবাই তখন পর হয়ে যায় থাকেনা আর পাশে। কষ্ট যখন মনের মাঝে দিয়ে যায় ব্যথা, সবাই তখন ভুলে যায় সম্পর্কের কথা।

আসবি তুই কবে? পাগলি তুই ফিরে। যদি কখনো আসিস ফিরে, রাখব তোকে অনেক সুখে। তুই সুখে থাকবি, আর আমায় ভালোবাসবি। পাগলি তুই ফিরে আয়।

কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল, জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল? জল বললো চোখটি তোমার সুখের নীড়,কি করে সইবো বলো এত দুঃখের ভীড়।

সাঁঝের বেলায় বসে আছি বৃষ্টির অপেক্ষায়। মেঘ করেছে বৃষ্টি হবে এটাই আশা,আর এরই মধ্যে বেঁচে আছে কিছু ভালোবাসা। তাই শুধুই বসে বসে অপেক্ষা করা।

জানিনা কিভাবে তোমার দেখা পাবো , জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো , জানিনা কতটা আপন ভাবো তুমি আমায় । শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

বাড়িয়ে দাও তোমার হাত আমি তোমার হাতটা ধোরতে চাই & বাড়িয়ে দাও তোমার হাত তোমার হাতটি ধরে হাটতে চাই ।

জানি ফিরবেনা এই মনের নিড়ে তবুও অপেক্ষায় থাকবো সারা জীবন ধরে । প্রেম করে ভুলে যাওয়ার ২০২০, ২০২১,২০২২

অতিথি পাখি হয়ে কারো জীবনে যেওনা হয়তো তুমি তাকে কিছুদিন হাসাবে॥ কিন্তু তুমি যখন চলে যাবে আপন ঠিকানায়, সে সারা জীবন কাঁদবে শুধু তোমার বেদনায়।

Related posts