GF এর রাগ ভাঙ্গানো মেসেজ sms এসএমএস পোস্ট

GF এর রাগ ভাঙ্গানো মেসেজ sms এসএমএস পোস্ট

তুমি প্রাই সময়’ই আমার সাথে রাগ করে থাকো। যদি আমি কখনো এই পৃথিবী থেকে হারিয়ে যায় তখন তুমি কার সাথে এই ভাবে রাগ করে থাকবে?

চোখ দুটি তোমার কাজল কালো ঠোটে মুচকি হাসি, তাই দেখিয়া আমি পাগল জানে বিশ্ববাসি। ভ্রমর কালো তোমার কেশের বাহার বাতাসে উড়ে, মিষ্টি মধুর তোমার কেশের গ্রানে আমার হৃদয় ভরে। চোখের দৃষ্টি মন কেড়েছে মনে লাগে দোলা, তোমার প্রেমেতে অন্ধ হলাম আমি আত্ন ভোলা।

বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়। কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবে মেনে নেয়া যায় না।

যদি ভালবাসো মোরে, তবে মোর হাত দুখান ধরে, নিয়ে চল অনেক অনেক দূরে, যেথায় তোমাতে আমাতে কথা হবে, মুখে মুখে নয় কেবলই মনে আর মনে।

জীবনে এমন মানুষ খুঁজে পাওয়া ভার, যে হবে শুধুই আমার। আমার সুখ দুঃখে যে রবে পাশে, এমন মানুষকেই ভালবাসার মন খুঁজে।

GF এর রাগ ভাঙ্গানো

একজন প্রেমিকের কাছে।চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।সআর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস। ২০২০, ২০২১, ২০২২

এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়, তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়।

জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভাল বেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো, হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো। স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা। GF এর রাগ ভাঙ্গানো

আজকে তুমি রাগ করছো, দু:খ পাবো তাতে। কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধির বিধান এই রকমি, একদিন তো যাবো মরে। বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে।

Related posts

Leave a Comment