মন ভাঙ্গার এস এম এস, রাগের sms

মন ভাঙ্গার এস এম এস, রাগের sms

মন ভাঙ্গার এস এম এস, রাগের sms

তোমাকে যে সত্যিই ভালবাসে সে কখনও তোমার কোন সমস্যার কারণ হবে না ,
পারলে সে দূরে সরে যাবে নিজের কষ্টগুলো বুকে চেপে!

শিউলি ফুলগুলো দেখলে কেন জানি মনে হয় ওগুলো শিউলি তলাতেই সুন্দর,হাতে নিলেই যেন সেটা নষ্ট হয়ে যাবে! তেমনি কিছু সর্ম্পক শুধু ধরাছোয়ার বাইরে রাখতে হয় কাছে আসলেই সেটা নষ্ট হয়ে যায়!

মাঝে মাঝে মনে হয় তোমার সাথে আমার হৃদয়টা পাল্টাপাল্টি করি, যাতে তুমি বুঝতে পারো আমি তোমাকে কতোটা ভালোবাসি. আর আমি বুঝতে পারি, তুমি আমাকে কতোটা ঘৃণা করো!

সেই রাতের আকাশের মাঝে ছিল না তো চাঁদ, ছিলে না তুমি পাশে, ছিল বিষন্ন সে রাত! আমি কেঁদেছি তোমাকে ভেবে, তুমি ফিরে এলে না, আকাশের কান্না ভেজা বৃষ্টি তবু থামলো না!

কাল সারারাত তোমায় ভেবে কেদেঁছি ,তোমায় ছাড়া থাকতে হবে তা মেনে নিয়েছি তুমি সুখে থাকো আমায় ছাড়া এর বেশি চাইনা কিছু আর!

মাঝে মাঝে মনে হয় আমার নিজের বলে কোথাও কিছু নেই যা নিয়ে যাদের নিয়ে বেচে আছি তার সবাই অন্য কারো আমি শুধূ পরগাছার মত বেচে আছি অন্যর দয়া নিয়ে আর এই অনুভতিটা মটেও কোন সুখের কল্পনা নয়।

ভাললাগার আর ভালথাকার দিনগুলো কেন যেন দীর্ঘ হয়না!জীবন এমন একটা জায়গায় দাড় করিয়ে দেয় ভাললাগাটা ধরে রাখতে গেলে হারাতে হয় জীবনের বাস্তবতা। আর বাস্তবতা মেনে নিলে হারাতে হয় স্বপ্নগুলোকে।

কস্টের এস এম এস; কস্টের এস এম এস পিকচার; মন ভাঙ্গার এস এম এস; অবহেলার এস এম এস; প্রেমের কস্টের এস এম এস

মানুষের মন হচ্ছে কাচের টুকরোর মতো যা যে কোন সময় ভেঙে যেতে পারে কিন্তু ইচ্ছা করলেই পরবর্তীতে তা গড়া সম্ভব নয়। তাই কারো উচিত নয় কাউকে কষ্ট দেওয়া আর কষ্ট দিয়ে মন যদি কারো একবার ভেঙে যায় তা আর জোড়া লাগানো সম্ভব নয়।

আমি হাসি মুখে কথা বলি,
সবার সাথে মিশে চলি,
দুঃখ পেয়ে গোপন রাখি,
সবাই ভাবে আমি সুখি,
আসলে সুখি আমি নয়
আমার জীবন টা সুখের অভিনয়

Related posts