ছেলে, মেয়ে, প্রেমিকাকে বোকা বানানোর sms 2021

ছেলে, মেয়ে, প্রেমিকাকে বোকা বানানোর sms 2021

বন্ধু-বান্ধবী বা প্রেমিকাকে বোকা বানানোর sms, বোকা বানানোর এস এম এস, gf কে বোকা বানানোর sms,
পচানোর এস এম এস, বোকা বানানোর ছন্দ, বোকা বানানোর কথা, বোকা বানানোর কৈশল, বোকা বানানোর প্রশ্ন,
বোকা বানানোর জোকস, boka bananor sms

প্রেমিকাকে বোকা বানানোর sms। বোকা বানানোর এস এম এস ২০২১

আরও পড়ুন: – gf কে বোকা বানানোর ছন্দ sms, bf কে বোকা বানানোর sms প্রশ্ন


বোকা বানানোর sms:
পরম করুনাময় মহান আল্লহ তায়ালার নামে শুরু করছি। বোকা বানানোর এস এম এস পোষ্টে আপনাদের স্বাগত্বম।
অপনারা অনেকেই হয়তো বাংলা বাংলা এস এম এস বা বোকা বানানোর এস এম এস বা প্রেমিকাকে বোকা বানানোর sms বা gf কে বোকা বানানোর sms লিখে সার্চ করে আমাদের এই পেইজে এসেছেন।
আপনারা নিশ্চেই আপনার কোন বন্ধু অথবা বান্ধবী বা আপনার গ্রালফ্রেন্ডকে বোকা বানাতে চান। তাহলে অপনার সঠিক জায়গাতেই এসেছন।

আরও পড়ুন: – গুড মর্নিং লেখা পিকচার, পিক, ছবি, ফটো ডাউনলোড

গ্রালফ্রেন্ড বা বন্ধু বান্ধবীদের সাথে একটু মজা করতে কে না চায়। আপনার প্রেমিকাকে বা gf কে বোকা বানানোর কিছু মজার মজার এস এম এম কানেকশান নিয়ে আজকের পোষ্টটি সাজানো হয়েছে। আমাদের সাইটে নতুন নতুন সকল এস এম এস কালেকশন, বাংলা এসএমএস, বাংলা কষ্টের এসএমএস, জন্মদিনের এসএমএস, শুভ সকাল এসএমএস, শুভ রাত্র এসএমএস, ইসলামিক এসএমএস, আনলাইন থেকে আয় করার উপায়, চাকরির খবর, সিমের অফার পাবলিশ করা হয়।

ছেলে, মেয়ে, প্রেমিকাকে বোকা বানানোর sms 2021

আজকের পোষ্টে যা যা থাকছে:ছেলে মেয়ে প্রেমিকাকে বোকা

  • প্রেমিকাকে বোকা বানানোর sms
  • বাংলা বোকা বানানোর এস এম এস
  • gf  কে বোকা বানানোর sms,
  • বাংলা পচানোর এস এম এস
  • গ্রালফেন্ডকে বোকা বাননোর sms
  • বোকা বানানোর ছন্দ
  • বন্ধকে বোকা বানানোর জোকস
  • গ্রালফেন্ড বা বন্ধুকে বোকা বানানোর প্রশ্ন
  • ভালোবাসার ফানি জোকস
  • ভোলোবাসার ফানি এস এম এস
  • boka bananor sms

বোকা বানানোর sms। Boka bananor sms 2021

বন্ধু-বান্ধবী বা প্রেমিকাকে বোকা বানানোর sms, বোকা বানানোর এস এম এস, gf কে বোকা বানানোর sms, প্রেমিকাকে বোকা বানানোর sms, বাংলা পচানোর এস এম এস, বোকা বানানোর ছন্দ, বোকা বানানোর কথা, প্রেমিকা বোকা হবেই, গ্রালফ্রেন্ডের হাসতে পেট ব্যাথা হবেই, ছেলে মেয়েকে বোকা বানানোর এসএমএস, বোকা বানানোর কৈশল, বোকা বানানোর প্রশ্ন, বোকা বানানোর জোকস।

আজকের বাংলা টেকস্ট মেসেজ গুলো যাকে পাঠাবেন সেই বোকা হয়ে যাবে। তহলে দেখে নিন বড় ভাই / প্রেমিক / প্রেমিকা/ বন্ধু – বান্ধবীদের কাছে পাঠানোর জন্য বোকা বনানোর মেসেজ, জোকস, ছন্দগুলো;

বোকা বাননোর sms / মেসেজ:ছেলে মেয়ে প্রেমিকাকে বোকা

তুমি মেঘনা হলে আমি হব মেঘনার ব্রিজ, তুমি চায়ের কাপ হলে আমি হব চায়ের পিরিচ, তুমি জীবন হলে আমি হব প্রেম, তুমি দরজা হলে আমি হব দরজার ফ্রেম ।

ওরে মর কথা শোন,,, যাব চল বান্দরবন,, বানরের মতো ঝুলবি নাকি বল? ওরে আমায় বাচাও একটা বান্দর আমার পিচু নিয়েছে, সে হলো যে আমার পাঠানো মেসেজ পড়ছে।

আমাদের দেশে হবে সেইমেয়ে কবে, মিসকল না দিয়ে,,,, ডাইরেক্ট কল দিবে ,,,, ১০ জনকে মন না দিয়ে ১ জনকে দিবে, সারা জীবন একজনকে ভালোবেসে যাব

শীত এল তোমার দারে,,,, একলা তুমি থাক নারে,,,,সাথে রাখ শুধু তারে,, ভালোবাস তুমে যারে,,,,জানি আমি তার নাম… সে তোমার সম্বল,, তার নাম শীতের কম্বল

তুমি বাঙ্গালি,,,, তুমি বীর,,, তুমি সাহসী,,,, তুমি পালোয়ান,,,,তুমার বুকে অনেক জোর,তুমি আমাদের গ্রামের সেই মুরগী চোর!

চাই না রুমি খানের প্রিয়া, চাই না আমি নায়িকা ঐশরিয়া চাই আমি তোমার মত এক্সপার্ট একটি বুয়া। কি হবেনা… লাভ ইউ জান

দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা,,,, গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার !** জাস্ট ফর ফান।

আমার শ্রদেয় ভাইয়েরা শুনছেন,,,, শুয়ারের বাচ্চারা, কুত্তার বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা,,, বেউলার বাচ্চারা যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন?

আমি চাইনা টাকা-কড়ী। আমি চাইনা বাড়ি-গাড়ি। আমি চাই না হীরা-মানিক। চাইনা পরী। চাই শুধু তোমার মত একটা ফকিরণী না রাজকুমারি।

আরও পড়ুন: – মেয়েদের পচানোর এস এম এস উক্তি, pochano sms

বোকা বানানোর ধাধা / বোকা বানানোর ছন্দ/ বোকা বানানোর জোকস:

এখন আমার হাতে আছে এক বোতল বিষ। আমি চাই মুক্তি পেতে,,, এতো জালা আমার আর সহ্য হয় না এখন। জানি এটা পাপ। এতো যন্ত্রণা আর আমার ভালো লাগে না। তাই যাচ্ছি ইদুর মারতে।

দেখেছি তোমারে ফাগুনেরো সাজে,,,, দেখেছি তোমারে স্বপ্ন মাঝে.,,,পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২ টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার লক্ষি কোলা ব্যাং

১ম বন্ধুঃ জানিস, আমাদের বাসার সবাই বাথরুমে গান গায়। ২য় বন্ধুঃ সবাই? প্রথম বন্ধুঃ সবাই, চাকর-বাকর পর্যন্ত। ২য় বন্ধুঃ তোরা তাহলে সবাই খুব গানের ভক্ত! ১ম বন্ধুঃ দূর, তা নয়। আসলে আমাদের বাথরুমের ছিটকিনিটা নষ্ট তো, তাই!

তোমরা জানো কি? মেয়েরা সিগারেট দেখলে ভয় পায় কেন.. শয়তান যেমন আগুন দেখলে ভয় পাই….আসলে তারাও শয়তান

দু হাত বাড়িয়ে আকাশ পানে চাও, নিজেকে পাখি মনে হবে। জোছনা রাতে চাঁদের পানে চাও, নিজেকে পরি মনে হবে। মাটির সবুজ ঘাসের পানে চাও, নিজেকে ছাগল মনে হবে।

কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি***। কিছু ভালো লাগা,** হয়তোবা একটু কষ্টের,.. হয়তোবাএকাকীত্ব ও নিরবতা।,,,,,এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

নারী করিওনা তুমি রুপের বড়াই, সবাইতো জানে তোমার প্রিয় বন্ধু রান্না করার কড়াই। যতই দেখাও তুমি রুপের ঝর্ণা,,,,,করতে হবে তোমাকে দরকারি রান্না

আশা করি আপনাদের বোকা বানানোর sms বা বোকা বানানোর ছন্দ বা ফানি এসএমএস গুলো ভালো লেগেছে। আপনাদের দির্ঘায়ু কামনা করছি।

About Post Author

Related posts