গ্রামীণফোন বন্ধ সিম ইন্টারনেট অফার ২০২০, জিপি বন্ধ সিম 2020

জিপি বন্ধ সিম ইন্টারনেট অফার ২০২০
জানার উপায় ডট কম

gp bondho sim ব্যবহারকারীদের জন্য প্রচুর ইন্টারনেট অফার রয়েছে। সুতরাং, আপনার যদি অব্যবহৃত জিপি নাম্বর রয়েছে,

কেবল নাম্বরটি সক্রিয় করুন এবং গ্রামীণফোন থেকে অফার প্রত্যাশার জন্য অপেক্ষা করুন। আরও যে কোনও তথ্যের জন্য আসুন আমাদের জানান। জিপি ইন্টারনেট অফার সম্পর্কে আমাদের আরও একটি পোস্ট রয়েছে। আপনার জন্য নির্দিষ্ট ইন্টারনেট অফার সন্ধান করতে আপনি পোস্টটি দেখতে পারেন।

gp bondho sim offer ২০২০ এর ২ জিবি ১৮ টাকায়
আপনি যদি ৩০ দিনের জন্য ২ জিবি ইন্টারনেট ১৮ টাকা সক্রিয় করার জন্য যোগ্য হন তবে আপনি আপনার সংযোগটি সক্রিয় করার পরে তাতক্ষিক বার্তা পাবেন।

সমস্ত বন্ধ সিম ব্যবহারকারী তাদের সিম কার্ড সক্রিয় করার পরে একটি আলাদা অফার পান। ১৮ টাকা ২ জিবি সক্রিয় করতে * ১২১ * ৫১৫১ # ডায়াল করুন। আপনি যে কোনও নাম্বর প্রেরণের জন্য ৪ টি এসএমএস পাবেন। গ্রাহক এই অফারটি ১ বার সক্রিয় করতে পারেন।

জিপি বন্ধ সিম অফার ২০২০ এর জন্য বিশেষ কল রেট

গ্রামীণফোন বন্ধ সিম( grameenphon bondho sim) ব্যবহারকারীরা তাদের অব্যবহৃত সিমটিতে ১৮ টাকা রিচার্জ করে সর্বনিম্ন কলরেটের অফার উপভোগ করতে পারবেন। ১৮ টাকা রিচার্জ করার পরে, আপনি যে কোনও অপারেটর নাম্বরে সেকেন্ডে ১ পয়সা পাবেন। সর্বনিম্ন কল রেট অফারটি ৩০ দিনের জন্য বৈধ।

যে কোনও স্থানীয় নম্বরে সর্বনিম্ন কল রেট ৪৫ পয়সা প্রতি মিনিটে। গ্রামীণফোন তাদের গ্রাহককে ৪৫ পয়সা / মিনিট কল রেট দিতে পারে যখন গ্রাহক তাদের অব্যবহৃত সংযোগটি পুনরায় চালু করবেন। বর্তমানে, গ্রামীণফোন গ্রাহকের জন্যও এমএনপি সিস্টেম উপলব্ধ। যদি কোনও গ্রাহক গ্রামীণফোন ছেড়ে যায় তবে তারা আবার গ্রামীণফোন নেটওয়ার্কে পোর্ট করতে পারবেন। এটিও বন্ধ সিম পুনঃসক্রিয়াকরণের মতো।
জানার উপায় ডটকম এর সাথে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *