পরীক্ষার জন্য শুভ কামনা SmS, এসএমএস, মেসেজ, স্ট্যাটাস

পরীক্ষার শুভ কামনা sms

পরীক্ষার শুভ কামনা sms

আমি হয়তো পারিনি পরিক্ষার দিন কিছু দেখাতে। কিন্তু তুমি তো পারতে আমায় কিছু দেখাতে? ভুলটা না হয় প্রথম আমারি ছিলো। শুধরানোর অধিকার কি তোমার ছিলোনা
“রোমান্টিক প্রেমের এসএমএস মন চুুরির sms”

Table of Contents

এখানে ক্লিক করুন

যাচ্ছো পরিক্ষা দিতে যাও মনো যোগ দিয়ে দিয়ো । প্রশ্ন স্যার কে দেখে ভয় পেও না । তোমার জন্য রইল অনেক শুভ কামনা ।

ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন । দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে । তোমার জীবনের এই পরিক্ষা যেনো খুব ভালো হয়। এই কামনা করি।

গ্রীসের আনারকলি, র্বষার অনজলী,শরতের গীতালি, হেমন্তের মিতালী,শীতের পিঠা পুলি, বসন্তের ফুল কলি,এমনি করে ভরে যাক জীবনের এই পরিক্ষার সবপাতা গুলি।

চাওয়া জেন পাওয়া হয়, স্বপ্ন যেন সত্যি হয়। কল্পনা যেন বাস্তব হয়, জিবন যেন সুখি হয়। পরিক্ষা যেন পূর্ণ হয়, এই সুভ কামনাটা আমি করি।

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের পরিক্ষার জন্য রইলো “শুভ কামনা ”

পরীক্ষার শুভ কামনা মেসেজ,শুভ কামনা উক্তি,পরীক্ষার জন্য শুভকামনা স্ট্যাটাস,অভিনন্দন এসএমএস শুভকামনা sms,শুভ কামনা বার্তা,

দুঃখগুলো হারিয়ে যাক দূর অজানার দেশে।তোমার জীবন যেন স্বপ্নের সাগরে ভাসে। এ কমনা করি আমি বিধাতারি কাছে।

তোমার দেওয়া ভালোবাসার কারণে আমার
জীবন থমকে দাড়িয়েছে
এমন তো কথা ছিলো না তবে কেনো
তুমি আমার সাথে এমন করলে?
জানি তুমি আমার কথার জবাব দিতে পারবে না
তবু ও বলবো ভালো থেকো

দিন যায় দিন আসে, কেউ দূরে কেউ কাছে,কারো মন এলোমেলো,কারো মন খুব ভালো। রাত গেল দিন এলো, “Jan” তুমি ভালো থেকো সুখে থেকো।

আমি হয়ত পারিনি তোমার জীবন টাকে আমার করে নিতে। কিন্তু তুমি তো পারতে আমার জীবন টাকে তোমারকরে নিতে। ভুলটা না হয় আমারি ছিলো।শুধ রানোর অধিকার কি তোমার ছিলোনা।

ভুলত আমিই করেছি, তাইতো অভিরত কেদেই যাচ্ছি। এই কান্না তুমি না আসলে শেস হবে না।কিন্তু একটাই প্রশ্ন ভুলকি আমি একাই করেচি,তুমার তুমার কি ভুল চিলনা,তুমি আবার আমার বুকে ফিরে আস,আমি তুমার অপেক্ষায় থাকব

About Post Author

Related posts