দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এমপি নাসিমের উদ্যোগে

দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

প্রদান এমপি নাসিমের উদ্যোগে

সিরাজগঞ্জ-১ কাজিপুর সংসদীয় আসনের অসহায় মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হচ্ছে। কাজিপুরের পাশাপাশি সিরাজগঞ্জ সদরের পাঁচটি ইউনিয়নে রোগীরা হটলাইনে ফোন করলে বিশেষজ্ঞ ডাক্তার পরামর্শ দিচ্ছেন ও সেচ্ছাসেবীরা বাড়ীতে পৌঁছে দিচ্ছেন প্রয়োজনীয় ঔষধ এবং বিশেষ জরুরী প্রয়োজনে রোগীকে হাসপাতালে ভর্তি করে দিচ্ছেন তারা।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এর অর্থায়নে ও নির্দেশনায় মেডিক্যাল টিমটিতে নিয়োজিত রয়েছেন ৪০ জন স্বাস্থ্যকর্মী, সেচ্ছাসেবী ও বিশেষজ্ঞ ডাক্তারগণ।

রবিবার সকালে, ধারাবাহিক এই স্বাস্থ্যসেবা ক্যাম্পেং এর আলোকে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন এর উদ্বোধন করেন সিরাজগঞ্জ ১ আসনের সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
এ সময় সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় জানান, এ পর্যন্ত টিমটি ৩০০ অধিক রোগীকে চিকিৎসা সেবা দিয়েছেন এবং এ কার্যক্রম করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলবে। তিনি জানান,০১৭১০-৫৭৫৪০১, ০১৭১০-৩৬৮৫০৩, ০১৭১০-৭­৬২৭৫৬, ০১৭১৪-২৯৯৬৪৩, এই হটলাইন নম্বরে ফোন করা হলে এমবিবিএস ডাক্তারগণ ব্যবস্থাপত্র ও ঔষধ দিচ্ছেন।
কাজিপুর ১ আসন ও পাশ্ববর্তী এলাকায় কোন মানুষ যেন বিনা চিকিৎসায় না থাকে এমন নির্দেশনা সামনে রেখে মেডিকেল টিমটির সাথে সেচ্ছাসেবকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

Related posts