দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান এমপি নাসিমের উদ্যোগে

দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

প্রদান এমপি নাসিমের উদ্যোগে

সিরাজগঞ্জ-১ কাজিপুর সংসদীয় আসনের অসহায় মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হচ্ছে। কাজিপুরের পাশাপাশি সিরাজগঞ্জ সদরের পাঁচটি ইউনিয়নে রোগীরা হটলাইনে ফোন করলে বিশেষজ্ঞ ডাক্তার পরামর্শ দিচ্ছেন ও সেচ্ছাসেবীরা বাড়ীতে পৌঁছে দিচ্ছেন প্রয়োজনীয় ঔষধ এবং বিশেষ জরুরী প্রয়োজনে রোগীকে হাসপাতালে ভর্তি করে দিচ্ছেন তারা।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এর অর্থায়নে ও নির্দেশনায় মেডিক্যাল টিমটিতে নিয়োজিত রয়েছেন ৪০ জন স্বাস্থ্যকর্মী, সেচ্ছাসেবী ও বিশেষজ্ঞ ডাক্তারগণ।

রবিবার সকালে, ধারাবাহিক এই স্বাস্থ্যসেবা ক্যাম্পেং এর আলোকে সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন এর উদ্বোধন করেন সিরাজগঞ্জ ১ আসনের সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।
এ সময় সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় জানান, এ পর্যন্ত টিমটি ৩০০ অধিক রোগীকে চিকিৎসা সেবা দিয়েছেন এবং এ কার্যক্রম করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলবে। তিনি জানান,০১৭১০-৫৭৫৪০১, ০১৭১০-৩৬৮৫০৩, ০১৭১০-৭­৬২৭৫৬, ০১৭১৪-২৯৯৬৪৩, এই হটলাইন নম্বরে ফোন করা হলে এমবিবিএস ডাক্তারগণ ব্যবস্থাপত্র ও ঔষধ দিচ্ছেন।
কাজিপুর ১ আসন ও পাশ্ববর্তী এলাকায় কোন মানুষ যেন বিনা চিকিৎসায় না থাকে এমন নির্দেশনা সামনে রেখে মেডিকেল টিমটির সাথে সেচ্ছাসেবকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

Table of Contents

About Post Author

Related posts