অভিমান ভাঙ্গানোর Sms Gf/Bf

অভিমান ভাঙ্গানোর

অভিমান ভাঙ্গানোর Sms Gf/Bf

কারণ সম্পর্কে মধ্যে সমস্ত রাগ অভিমান থাকবে, আর যার এই সমস্ত রাগ ভাঙ্গানোর বিষয়গুলোতে এগিয়ে থাকার মনোভাব সবচেয়ে বেশি থাকবে অর্থাৎ যে রাগ ভাঙ্গানোর মিছিলের সব সময় এগিয়ে থাকবে সেই সম্পর্ককে সবচেয়ে বেশি প্রাধান্য দেয় বলে প্রমাণিত হবে।

তোমার মাঝে কি আছে জানিনা, আমি যখন তোমার মুখের মিষ্টি হাসিটা দেখি। আমি তখন যতই চেষ্টা করে অভিমান করে থাকার কিন্ত পারি না। তোমার ওই মুখের মিষ্টি হাসিটার কাছে আমার রাগ অভিমান হার মেনে যায়। আমার রাগ অভিমান ভাঙ্গানোর জন্য তোমার অস্র টা হলো তোমার হাসি।

তবে এই রাগ বা অভিমান যাই বোলো না কেন ভালোবাসার ক্ষেত্রে সেটা একটু মধুর হয়। আর তখনি মধুর হয় যখন তোমার ভালোবাসার মানুষ তোমার রাগ ভাঙানোর জন্য অনেক চেষ্টা করে। চেষ্টা নানান ভাবে হতে পারে, সেটা গান গেয়ে হতে পারে বা একে অপরকে SMS এর দ্বারা হতে পারে। আজ আমি আপনাদের সাথে এই রাগ ভাঙানোর SMS নিয়ে কথা বলবো। তাহলে শুরু করি আজকের মূল বিষয়ের ওপর।

অভিমান বেশী সময় বাঁচিয়ে রাখতে নেই! বহু বছর পর অভিমান ভাঙলে, গিয়ে দেখবে যার সাথে অভিমান সে আর নেই! হয়তো দূরে কোথায় ও হারিয়ে গেছে! আর তখন Sorry বলার সুযোগ টুকু ও হারিয়ে যাবে।

যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি।

অভিমান ভাঙ্গানোর

কাউকে ভালবাসি বোঝানোর,সবথেকে বড় অনূভুতি হলকান্না করা,কারণযার জন্য কান্না আসে না ,তার প্রতি কখনও ভালবাসাথাকে না,জোর করে হাসা যাবে কিন্তুকান্না করা যাবে না।

জীবনে এমন মানুষ খুঁজে পাওয়া ভার, যে হবে শুধুই আমার। আমার সুখ দুঃখে যে রবে পাশে, এমন মানুষকেই ভালবাসার মন খুঁজে।

যে তোমায়পেয়ে অন্যকে ভুলে যায়সে তোমারথেকে ভালো আরেকজনকে পেলে তোমাকে ওভুলে যাবে।কারনসে কাউকে ভালবাসে না সে শুধুনিজের স্বার্থ খোজে।

গোলাপ যদি সুন্দরহয়,গাছে এতো কাটা কেন?মণি যদি মুল্যবান হয়,বিশাক্ত_সাপেরমাথায় কেন?ভালবাসা যদি সর্গহয়,তাহলে এতো কষ্ট কেন?

Related posts