Tik-Tok অ্যাপ এ নতুন একাউন্ট খুলে ফ্রি মোবাইল রিচার্জ নিন এবং ৩ টা রেফার করে ৫৮০ থেকে ৩০০০ হাজার টাকা পর্যন্ত বিকাশ এ নিন ছাড়া প্রতি রেফার এ ৬০ থেকে ১০০০ হাজার টাকা পর্যন্ত নিন সময় খুব কম।

এখন টিক-টক অ্যাপ এ নতুন একাউন্ট খুলে ফ্রি মোবাইল রিচার্জ নিন এবং ৩ টা রেফার করে ৫৮০ থেকে ৩০০০ হাজার পর্যন্ত টাকা বিকাশ এ নিন ছাড়া প্রতি রেফার এ ৬০ টাকা করেপ্রতি রেফার এ ৬০ থেকে ১০০০ হাজার টাকা পর্যন্ত নিন। নতুন একাউন্ট খুলার সাথে সাথে ২০ টাকার মত পাবেন এবং একটি রেফার করলে ৬০ টাকা এছাড়া ৩ টা রেফার করলে আরো ৪০০ টাকা বোনাস পাবে টাকা মোবাইল রিচার্জ এবং বিকাশ এ নিতে পারবেন। ১০ টাকা হলে মোবাইল রিচার্জ আর ৫০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন।

 

 

“আর পড়ুনঃ” টিক টক থেকে ইনকাম, Tiktok থেকে আয় ২৪০ টাকা,App

 

তো শুরু করা যাক কি ভাবে কি করবেন। প্রথমে এখান থেকে অ্যাপ টা ডাউনলোড করুন

ডাউনলোড হলে অ্যাপ ওপেন করে কিছু Allow চাইবে তা দিয়ে দিবেন।

তারপর me তে ক্লিক করুন। তার পর এখানে ক্লিক করুন। তারপর এখানে ক্লিক করুন তার পর আপনার gmail সিলেষ্ট করে দিন। তারপর Skip তে ক্লিক করুন। তার পর আবার me তে ক্লিক করুন। তারপর এখানে ক্লিক করুন। তার পর এখানে এই কোড টা বোসান BD90091515 তার পর দেখেন একাউন্ট এ ১৬ টাকা অ্যাড হয়েছে তারপর Withdraw তে ক্লিক করে পেমেন্ট নিয়ে নিন সাথে সাথে। Invite তে ক্লিক করে আপনার রেফার লিংক শেয়ার করুন আর আনলিমিটেড ইনকাম করুন। পেমেন্ট এর প্রমাণ

 

 

Related posts