Upay Account থেকে নিজ Number এ মোবাইল Recharge করে ২২ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাক নিয়ে নিন

উপায় হচ্ছে বাংলাদেশ এর মোবাইল ব্যাংকিং একটি প্রতিষ্ঠান যা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCB) এর সহকারী প্রতিষ্ঠান ইউনাইটেড ফিনটেক কোম্পানি লিমিটেড এর একটি অর্থনৈতিক সেবা এই উপায়। ইউনাইটেড ফিনটেক কোম্পানি লিমিটেড এর উপায় সেবা চালু হয় অর্থাৎ উপায় মোবাইল ব্যাংকিং ২০২১ সালের ১৭ই মার্চ এ.!

অন্য মোবাইল ব্যাংকিং এর মত এখন উপায় ও খুব জানো প্রিয় হয়ে ওঠেছে আর এই জানো প্রিয় হওয়াই উপায় তাদের গ্রাহক দের কে প্রতিনিয়ত নানা ধরনের অফার দিয়ে যাচ্ছে.!

এবার উপায় তাদের সকল গ্রাহক দের জন্য একদারুন অফার নিয়ে এসেছে, আগামী ২২ এ সেপ্টেম্বর সারাদিন বেপি থাকছে বাংলাদেশের সব সিম অপারেটর গুলাতে ২২ টাকার অফার। যে কোনো সিমে সব সিম অপারেটর অফার অনুযায়ী ১ জিবি ইন্টারনেট প্যাক কিনলে তা আপনি পাবেন মাত্র ২২ টাকায় অর্থাৎ সিম অপারেটর গুলোতে ১ জিবি ইন্টারনেট প্যাক এর মূল্য যাইহোক না কেনো তা আপনি ২২ টাকায় পাবেন.

  • রবি গ্রাহকরা ৪১ টাকা রিচার্জে পাবেন ১ জিবি ইন্টারনেট সাথে ১৯ টাকা ক্যাশ রিওয়ার্ড।
  • বাংলালিংক গ্রাহকরা ৩৬ টাকা রিচার্জে পাবেন ১ জিবি সাথে ১৪ টাকা ক্যাশ রিওয়ার্ড।
  • গ্রামীণফোন গ্রাহকরা ৪৩ টাকা রিচার্জে পাবেন ১ জিবি ইন্টারনেট সাথে ২১ টাকা ক্যাশ রিওয়ার্ড।
  • এয়ারটেল গ্রাহকরা ৩৬ টাকা রিচার্জে পাবেন ১ জিবি ইন্টারনেট ও ১৫ মিনিট টকটাইম সাথে ১৪ টাকা ক্যাশ রিওয়ার্ড।
  • টেলিটক গ্রাহকরা ৩৩ টাকা রিচার্জে পাবেন ১ জিবি ইন্টারনেট, ২৫ মিনিট টকটাইম ও ১০ এসএমএস সাথে ১১ টাকা ক্যাশ রিওয়ার্ড।
  • Skitto থেকে ৩২ টাকা রিচার্জে পাবেন ১ জিবি ইন্টারনেট সাথে ১০ টাকা ক্যাশ রিওয়ার্ড।

অফারটি নিতে হলে শুধু মাত্র নিজ নাম্বার এ অফার অনুযায়ী মোবাইল রিচার্জ করতে হবে। অন্য নাম্বার এ মোবাইল রিচার্জ করলে অফারটি উপভোগ করতে পারবেন না.!

এই অফটি শুধু মাত্র একবারয় উপভোগ করতে পারবেন উপায় অ্যাপ এবং ইউএসএসডি এর মাধ্যমে এবং ৭২ ঘণ্টার মাঝে উপায় অ্যাকাউন্টে পৌঁছে যাবে ক্যাশ রিওয়ার্ড।

১ জিবি মোবাইল ইন্টারনেট প্যাক গুলোর মেয়াদ থাকবে ৩ দিন।

অফারগুলো দেখতে উপায় অ্যাপ-এ লগ ইন করে মোবাইল রিচার্জ অপশনে ক্লিক করুন। আপনার উপায় ওয়ালেট নম্বর টাইপ করুন ও অপারেটর সিলেক্ট করুন। তারপর “২২% ক্যাশ রিওয়ার্ড” ট্যাগ সম্বলিত যেকোন প্যাক কিনলেই পেয়ে যাবেন মাত্র ২২ টাকায় ১ জিবি ডেটা প্যাক।

Related posts