সবচেয়ে কম খরচ এ বেশি কথা বলুন IP Phone Apps ৪০ পয়সা প্রতি মিনিট.!

বর্তমান বাংলাদেশ মোবাইল ফোন গুলোতে কল রেট বলতে গেলে একদম আগুন শুধু মাত্র হ্যালো বলে ১ টাকা গায়েব হয়ে যাই। সরকারি নির্দেশনা অনুযায়ী বর্তমান দেশের সব সিম অপারেটর গুলোতে কল রেট একই। কিন্তু বেশ কিছু IP কোম্পানি IP Phone অ্যাপ চালু করে দেশের মানুষ ফোনে কথা বলতে কিছুটা আস্তা পেয়েছে.! এই IP Phone অ্যাপ দেশের সবচেয়ে কম খরচ এ কথা বলা যাই যেকোনো নাম্বারে ! দিন রাত ২৪ ঘন্টা একই কল রেট। শুধু কথা না সাথে এসএমএস ও পাঠানো যাবে যেকোনো নাম্বার এ কম খরচ এ এবং IP Phone অ্যাপ গুলো থেকে IP Phone অ্যাপ এ কথা বলা একদম ফ্রি।

বেশ কিছু IP কোম্পানি বেশ কয়েকটি IP Phone অ্যাপ এতি মধ্যে লঞ্চ করেছে। এবার Agni IP কোম্পানি তাদের নতুন একটি IP Phone অ্যাপ লঞ্চ করছে play Store এবং app Store.! এই অ্যাপ এ দেশের সবচেয়ে কম খরচ এ কথা বলতে পারবেন যেকোনো নাম্বারে। অ্যাপ এর নাম হচ্ছে Agni Talk যা agni System Limited কোম্পানি এর অ্যাপ যারা মূলত দেশে বিভিন্ন স্থানে ইন্টারনেট সেবা দিয়ে থাকে.!

এই Agni Talk অ্যাপ এ বাংলাদেশ সে কোনো নাম্বার এ কথা বলতে পারবে মাত্র ৪০ পয়সা মিনিট (সাথে সরকারি ১৫% ভ্যাট) সব মিলে প্রতি মিনিট ০.৪৬ পয়সা। রেজিষ্ট্রেশন করার সাথে মূল ব্যালেন্স এ পাবেন ৫ টাকা বোনাস। Agni to Agni ভিডিও বা ভয়েস কল ফ্রি। সাথে দেশে সব ip phone app এও ফ্রি তে কথা বলতে পারবেন।

তো শুরু করা যাক কি ভাবে অ্যাপ এ রেজিষ্ট্রেশন করবেন।

নিচের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করুন।

অ্যাপ ডাউনলোড করা হলে অ্যাপ ওপেন করে Continue তে ক্লিক করুন।

আপনার ফোন নাম্বার প্রদান করে Continue তে ক্লিক করুন।

আপনার ফোন নাম্বার এ একটি কোড যাবে তা প্রদান করুন।

এখন Next এ ক্লিক করে আপনার জাতীয় পরিচয় পত্র (NID) এবং আপনার একটি সেলফি তুলে সাবমিট করে দিন (কিছু ব্যক্তি গত কারনে Screen shot দিলাম না)

তার পর অ্যাপ রেজিষ্ট্রেশন সফল ভাবে সম্পন্ন হয়েছে সাথে সাথে ৫ টাকা বোনাস পেয়ে যাবে

 

অ্যাপ এর Dialpad এ অপশন গিয়ে যেকোনো নাম্বার এ কল দিতে পারেন

এই অ্যাপ বিকাশ এবং নগদ এর মাধ্যমে অনলাইন পেমেন্ট এ রিচার্জ করতে পারবেন যা ১০ টাকা থেকে শুরু করে আপনার যত রিচার্জ করার ইচ্ছা.

আরো বিস্তারিত জানতে বা অ্যাপ এর যেকোনো সমস্যা বা রেজিষ্ট্রেশন করতে সমস্যা হলে +8809606100601 নাম্বার এ ফোন দিতে পারেন বা আপনার সমস্যাটির একটি Screenshot তুলে বিস্তারিত লিখে [email protected] এই Address এ Email করতে পারেন।

 

Related posts