শুধু রেফার করে ইনকাম করুন ৩০০ – ৪০০ টাকা আর পেমেন্ট নিন বিকাশ এ.!

বর্তমানে কমবেশি সবাই ইন্টারনেটের সাথে সংযুক্ত। তাই অনলাইন ইনকাম করার চিন্তা করে থাকেন প্রায় সবাই। কিন্তু অনলাইনে ইনকাম করার উপায় জানা না থাকায় ইন্টারনেট সুবিধা থাকলেও আয়ে কর সম্ভব না

আছকে আমি এমন একটি অ্যাপ নিয়ে এসেছি যার মাধ্যমে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা প্লাস ইনকাম করতে পারবেন খুব সহজে যদি আপনার হাতে এটি ফোন থাকে তা হলে.! কাজ হচ্ছে রেফার করা। শুধু মাত্র রেফার করেই প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা প্লাস করতে পারবেন এছাড়াও অনলাইন গেম খেলেও এই অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন। প্রতি রেফার এ আপনি বোনাস পাবেন ১০ টাকা করে.!

এই অ্যাপ এর একাউন্ট এ মাত্র ৫০ টাকা হলে আপনি খুব সহজেই বিকাশ একাউন্ট এ পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট রিকুয়েষ্ট দিয়ার মাত্র ৩ থেকে ৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।.

নিচের লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।

 

উপর এর লিংক এ ক্লিক করার পর এখান  DOWNLOAD NOW এ ক্লিক করেন যেই অ্যাপটি ডাউনলোড হতে শুরু করবে। অ্যাপটি ডাউনলোড করা হলে ইনস্টল করে নিবেন সাথে সাথে।

তার পর অ্যাপটি ওপেন করে এখানে আপনার যে কোনো একটা ফোন নাম্বার প্রদান করবেন এবং Login with phone এ ক্লিক করুন।

তার পর আপনারা ফোনে একটা কোড যাবে তা প্রদান করুন এবং Verify otp & Login এ ক্লিক করুন।

তার পর আপনার নাম আর ৬ সংখ্যা একটি Password দিয়ে দিন।

আপনার অ্যাপ রেজিষ্ট্রেশন করার শেষ একাউন্ট খুলার সাথে সাথে আপনি ১২ টাকা বোনাস পেয়ে যাবেন।আপনি কত টাকা বোনাস পেয়েছেন তা দেখতে account লেখাতে ক্লিক করুন।

আপনি Deposit অপশন এ আপনার বোনাস এর টাকা টা দেখতে পাবেন। এখন আপনি Refar & Rarn অপশন এ ক্লিক করুন।

তার পর এখানে ক্লিক করলে একটা রেফার লিংক পাবেন সে লিংক দিয়ে কাওকে রেজিষ্ট্রেশন করে দিতে পারলে আপনি পাবেন ১০ টাকা আর সে পাবে ১২ টাকা.!

এবার আসি পেমেন্ট রিকুয়েষ্ট দিবেন কি ভাবে।

 

প্রথমে Withdraw অপশন এ ক্লিক করে আপনার যে বিকাশ একাউন্ট এ নিতে চান পেমেন্ট সে নাম্বার প্রদান করে পেমেন্ট রিকুয়েষ্ট দিয়ে দিন।

পেমেন্ট প্রমাণঃ

Related posts