দারাজ থেকে মোবাইল রিচার্জ করলে ১২ থেকে ১৬% পর্যন্ত ক্যাশব্যাক সাথে Discount অফার.!

দারাজ দক্ষিণ এশিয়া এবং দক্ষিণ পূর্ব এশিয়ার একটি সরবরাহ প্রতিষ্ঠান এবং অনলাইন দোকান। এই অনলাইন দোকান এ সব ধরনের পণ্য পাওয়া যাই। যে সব জিনিসপত্র মানুষ এ প্রয়োজন পরে যে সব জিনিসপত্র এখানে পাওয়া যাই।

দারাজ প্রতিনিয়ত নানা ধরনের campaign চালু করে থাকে আর সেই campaign থাকে ক্যাশব্যাক Discount আরো অনেক কিছু আর এখন দারাজ এ চলতেছে 12 12 campaign.! এই campaign এ দারাজ থেকে যে কোনো সিমে যেকোনো পরিমাণ মান Mobile Recharge করলে পাবে ১২ থেকে ১৬% Cashback.! ইনস্ট্যান্ট

এছাড়া শুধু মাত্র Grameenphone গ্রাহক পাচ্ছেব ১২২ Recharge এ ১২ টাকা Discount.! সাথে ক্যাশব্যাক।

Recharge করার সময় পেমেন্ট করতে হবে Bkash এবং Nagad দিয়ে তা হলে ক্যাশব্যাক পাওয়া যাবে অন্য কোনো মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে না.!

Bkash

বিকাশ দিয়ে পেমেন্ট করলে পাওয়া যাবে যেকোনো পরিমাণ পেমেন্ট এ ১০% ক্যাশব্যাক.! ১টি পেমেন্ট এ ক্যাশব্যাক পাবেন সর্বোচ্চ ৭৫ টাকা এবং ক্যাম্পেইনজুড়ে সর্বমোট ১৫০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। বিকাশ এর পেমেন্ট অফার টি চলবে ১২ই ডিসেম্বর, ২০২২ তারিখ থেকে ২৩ ডিসেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত।

Nagad

নগদ দিয়ে পেমেন্ট করলে পাওয়া যাবে যেকোনো পরিমাণ পেমেন্ট এ ১৬% ক্যাশব্যাক.! ১টি পেমেন্ট এ ক্যাশব্যাক পাবেন সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত.! একজন গ্রাহক সর্বোচ্চ তিন বারে (০৩) সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন । নগদ এর এর পেমেন্ট অফার টি চলবে ১২ ডিসেম্বর , ২০২২ইং থেকে ৩১ ডিসেম্বর ২০২২ ইং পর্যন্ত.!

দারাজ অ্যাপ এ ঢুকে উপরের কন্যারে Top-Up লেখা আছে তা তে ক্লিক করুন।

এখানে যে-নাম্বার এ Mobile Recharge করবেন সে নাম্বার প্রদান করুন.!

তার আপনার সিম অপারেটর সিলেক্ট করুন।

তার পর কত টাকা Mobile Recharge করবেম তা সিলেক্ট করে দিয়ে Top Up Now তে ক্লিক করুন.!

এখন আপনি আপনার সুবিধা অনুযায়ী বিকাশ বা নগদ দিয়ে নিজ দায়িত্বে পেমেন্ট করুন। এবং পেমেন্ট করা শেষ হলে ইনস্ট্যান্ট পাবেন.!

Related posts