সেলফি অ্যাপ এর Master card কি ভাবে Active করবেন এবং লেনদেন করার নিয়ম জেনে নিন

সেলফিন হলো ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ডিজিটাল ওয়ালেট সার্ভিস বা ইসলামী ব্যাংক এর একটি সেবা। ইসলামী ব্যাংক এর যে সকল ব্যাংকিং সেবা আছে তা কম বেশি এই CellFin অ্যাপ এ উপভোগ করা যাই।

ইসলামী ব্যাংক এর সেলফিন অ্যাপ এ রেজিষ্ট্রেশন করার সাথে সাথে একটি ভার্চুয়াল মাস্টার কার্ড পাওয়া যাই।

এই ভার্চুয়াল মাস্টার কার্ড দিয়ে আপনি দেশের কেনো ই-কমার্স ওয়েবসাইট গুলো তে পেমেন্ট করতে পারবেন কিন্তু দেশের বাহিরে করা যাবে না এবং বাংলাদেশ মোবাইল ব্যাংকিং তো তে অ্যাড মানি করা যাবে (যেমনঃ বিকাশ, নগদ) আপনার সেলফিন একাউন্ট এ ব্যালেন্স থাকে তা হলেই কিন্তু কার্ড দিয়ে লেনদেন করতে পারবেন। লেনদেন করার আগে সেলফিন একাউন্টএ পর্যাপ্ত পরিমাণের ব্যালেন্স রাখতে হবে।

সেলফিন অ্যাপ এ সফল ভাবে রেজিষ্ট্রেশন করার পরে ভার্চুয়াল মাস্টার কার্ড টি আপনি সেলফিন অ্যাপ এ পাবেন। কি ভাবে সেলফিন অ্যাপ এ রেজিষ্ট্রেশন করবেন তা যানতে এই পোস্টটি দেখে আসেন।

ভার্চুয়াল মাস্টার কার্ড পাওয়া পর তা কার্ডটি কিন্তু Active থাকে না.! তা Active করে নিতে হয়.! কার্ডটি Active করার জন্য প্রথম আপনাকে 09611016259 ফোন দিতে হবে এবং কলটি রিসিভ করা হলে বাংলা ভাষা জন্য ১ চাপুন এর পর সেলফিন সেবার জন্য ২ চাপুন তার পর একজন কাস্টমার প্রতিনিধি কথা বলবে আপনার সাথে তাকে আপনি বলবেন যে আপনার সেলফিন অ্যাপ এর ভার্চুয়াল মাস্টার কার্ড টি Active করে দিয়ে।

কাস্টমার প্রতিনিধি কার্ড টি Active করে দিতে কিছু তথ্য যানতে চাইবে আপনার কাছ থেকে যেমনঃ

  • আপনার নাম
  • বাবা-মা নাম
  • আপনার NID কার্ড এর নাম্বার
  • আপনার জন্য তারিখ ইত্যাদি.!

আপনি সব গুলো তথ্য যদি সঠিক ভাবে দিতে পারেন তো তিনি সাথে সাথে ভার্চুয়াল মাস্টার কার্ড Active করে দিবে আর যে ফোন ✆ নাম্বার দিয়ে সেলফিন রেজিষ্ট্রেশন করা আছে সে ✆ নাম্বার দিয়ে কল দিতে হবে অন্য নাম্বার দিয়ে কল দিলে কোনো ধরনের সেবা পাবেন না.!

এই ভার্চুয়াল মাস্টার কার্ডটি শুধু মাত্র সেলফিন অ্যাপ এ শো করবেন অন্য কোথাও না। ভার্চুয়াল মাস্টার কার্ডটি দেখতে পপ্রথমে এ Cellfin অ্যাপ এ ঢুকে Card অপশন এ ক্লিক করুন

তার পর কার্ডটির উপর একবার ক্লিক করুন।

তার আপনি আপনার ভার্চুয়াল মাস্টার কার্ডটি সকল তথ্য দেখতে পাবেন।

আর একটি মজার বিষয় হলো গ্রামীণ ফোন গ্রাহকরা কোনো ধরনের ইন্টারনেট খরচ ছাড়াই ফ্রি তে সেলফিন অ্যাপ এর সকল সেবা ব্যবহার করতে পারবেন।

Related posts