জিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফার (GP to GP Balance Transfer)

জিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফার

গ্রামীণফোন নিয়ে এসেছে ব্যালেন্স ট্রান্সফারের সুবিধা। এই সুবিধার মাধ্যমে খুব সহজেই আপনজনকে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন একদম ফ্রিতে। তবে সব গ্রাহক এই সুবিধা উপভোগ করতে পারবেন না। নিচে ব্যালেন্স ট্রান্সফারের নিয়মগুলি তুলে ধরা হলো।

জিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফারজিপি টু জিপি ব্যালেন্স ট্রান্সফার

ব্যালেন্স ট্রান্সফার (Balance Transfer) এর নিয়মঃ

 

 

  • Registration করার জন্য গ্রাহককে *১২১*১৫০০#  ডায়াল করে ১ প্রেস করতে হবে। গ্রাহক মাইজিপি অ্যাপ থেকেও রেজিস্ট্রেশন করতে পারবেন।
  • Balance Transfer করার জন্য গ্রাহককে *১২১*১৫০০#  ডায়াল করে ২ প্রেস করতে হবে এবং প্রাপ্ত নির্দেশনা অনুসরণ করতে হবে। মাইজিপি অ্যাপ থেকেও ব্যালেন্স ট্রান্সফার করা যাবে।
  • পিন নম্বর পরিবর্তন করতে হলে: *১২১*১৫০০#  ডায়াল করুন তারপর ৩ প্রেস করুন এবং প্রাপ্ত নির্দেশনা অনুসরণ করুন।অফারটি পেতে হলে গ্রাহককে ইতিমধ্যে ৬ মাসের অধিক সময় ধরে গ্রামীণফোন নেটওয়ার্ক ব্যবহার করতে হবে অথবা একবারে ৩০০ টাকা বা তার অধিক রিচার্জ করতে হবে।
  • যে কয়বার রিচার্জ করা যাবে: প্রতি মাসে ১০ বার রিচার্জ করা যাবে।
  • শুধুমাত্র প্রিপেইড সাবস্ক্রাইবারগণ অফারটি উপভোগ করতে পারবেন এবং যেকোনো প্রিপেইড/পোস্টপেইড গ্রাহককে ব্যালেন্স পাঠাতে পারবেন।
  • এছাড়া অন্য কোনো সার্ভিস চার্জ প্রযোজ্য নয়। গ্রাহক অন্য কোনো গ্রাহককে ৫০ টাকা পাঠালে উক্ত গ্রাহক সম্পূর্ণ ৫০ টাকাই রিসিভ করতে পারবেন।

 

তথ্যসূত্রঃ গ্রামীণফোন।

gp to gp ব্যালেন্স ট্রান্সফার ,gp to gp balance transfer 2021 ,gp to gp balance transfer করার নিয়ম ,

About Post Author

Related posts