প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করুন লিংকশর্ট ওয়েবসাইট থেকে।

লিংক শর্ট ওয়েবসাইট নিয়ে আমরা অনেকেই জানি যারা জানেন না তাদের উদ্দেশ্য সংক্ষিপ্তভাবে বলি।

আমরা বিভিন্ন সময় বন্ধুদের মাঝে বা বিভিন্ন গ্রুপে প্রয়োজনীয় ডকুমেন্টস,ছবি,মুভি ইত্যাদির লিংক শেয়ার করি কিছু ক্ষেত্রে লিংকটি বড়ো হওয়ায় দেখতে অনেক খারাপ লাগে তাই শর্টলিংক ওয়েবসাইটের এর মাধ্যমে খুব সহজেই অামরা যেকোনো বড়ো লিংকে শর্ট করতে পারি।আশা করি বুঝাতে পেরেছি।

এখন আসি কিভাবে লিংকশর্ট করে ইনকাম করবেন?
গুগল এ সার্চ করলে লিংকশর্ট ওয়েবসাইট অসংখ্য পাবেন তবে সত্যিকারের পেমেন্ট করে এমন সাইট পাওয়া খুবই মুশকিল বেশিরভাগ সময় এ তারা বিভিন্ন কারনে একাউন্ট লক করে দেয়।অাজকে অাপনাদের সামনে Gcurt.com লিংকশর্ট ওয়েবসাইট নিয়ে অালোচনা করবো যার মাধ্যমে অাপনারা যেকোনো লিংক শর্ট করে সেই লিংক কাউকে শেয়ার করলে সে যদি লিংক এ ক্লিক দেয় এবং ভিজিট করে তাহলে আপনি প্রতি ভিজিটর এর জন্য ইনকাম করতে পারবেন।এসব কোম্পানি তাদের ওয়েবসাইট এর বিজ্ঞাপন দেখিয়ে যা ইনকাম হয় তার কিছু ইনকাম অামাদের শেয়ার করে।

Gcurt কিভাবে কত ইনকাম করতে পারবো??

gcurt থেকে যখন আপনি লিংক শর্ট করে শেয়ার করবেন তখন বিভিন্ন দেশের ভিজিটর এর উপর নির্ভর করে তারা পেমেন্ট করে। তবে,১ হাজার ভিজিটর এর জন্য সর্বনিম্ন ১.৫০ ডলার থেকে ২০ ডলার পর্যন্ত পাবেন।তাহলে ভাবুন যদি আপনি প্রতিদিন ৫হাজার ভিজিটর আনতে পারেন তাহলে কত ইনকাম হবে আপনার??বিভিন্ন গ্রুপের এডমিন,ইউটুবার সহ অনেকে এভাবে অনেক টাকা ইনকাম করছে কোনো ইনভেস্টমেন্ট ছাড়াই।এখানে শুধু মনোযোগ সহকারে কাজ করুন আশা করি অনলাইন থেকে ইনকাম হবেই হবে।

Gcurt রেফারেল ইনকাম??

সবচেয়ে বড়ো সুবিধা হলো রেফারেল করে ইনকাম। Gcurt এ একাউন্ট করে কোনো রকম লিংক শেয়ার করা ছাড়াই শুধু রেফারেল করে কাউকে জয়েন করানোর মাধ্যমে ইনকাম করতে পারবেন।আপনার রেফারেল এ যারা জয়েন করবে তাদের ইনকামের ১৫% কমিশন আপনি পাবেন।ধরুন,আপনার রেফারেল এ জয়েন করে কেউ ১০০ ডলার ইনকাম করলো তখন আপনি ১৫% কমিশন হিসেবে ১৫ ডলার ইনকাম করতে পারবেন কোনরকম কষ্ট ছাড়াই।এভাবে যদি ৫০০ জনকে জয়েন করান তাহলে ভাবুন কত ইনকাম হবে আপনার?সত্যি বলতে কি এগুলো স্বপ্ন নয় বাস্তব তবে বাস্তবতায় রূপ দিতে প্রথমে একটু কষ্ট করতে হবে।

G-Curt কিভাবে পেমেন্ট করে এবং সর্বনিম্ন কতো??
অনলাইন এ অনেক শর্টইউআরএল ওয়েবসাইট থাকলেও বেশিরভাগ সাইট বিকাশ এ পেমেন্ট করেনাহ্। G-Curt এর মাধ্যমে আপনি এ সুবিধা পাবেন মাত্র ৩ ডলার হলেই বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন এছাড়াও তাদের আরো বেশ কয়েকটি পেমেন্ট মেথড রয়েছে।পেমেন্ট রিকুয়েষ্ট করার সব্বর্চ ২ থেকে ৭ দিনের মধ্যে পেমেন্ট পাবেন।

G-Curt Sponsorship অফারঃ

G-Curt এডমিন পক্ষ থেকে জানানো হয়েছে যদি কোনো YouTuber,Website author,Social Page এডমিন G-Curt ওয়েবসাইট সম্পর্কে রিভিউ করে তাহলে তাদের পক্ষ থেকে সবার জন্য গিফট/মোবাইল রিচার্জ রয়েছে।রিভিউ করার পর গিফট পেতে হলে অবশ্যই তাদের [email protected] এ যোগাযোগ করতে হবে।

এখন আসি কিভাবে একাউন্ট করবেন??

একাউন্ট করার জন্য প্রথম এ গুগল এ সার্চ করুন Gcurt.com তারপর ওয়েবসাইট এ ভিজিট করে সাইনআপ অপশন থেকে সমস্ত নিয়ম অনুযায়ী একাউন্ট করুন।

আশা করি এবার আপনিও পারবেন অনলাইন থেকে ইনকাম করতে।কোনো কিছু না বুঝতে পারলে বা বিস্তারিত আরো জানার জন্য [email protected] এডমিনের সাথে যোগাযোগ করতে পারেন।

About Post Author

Related posts